ঢাকার পুলিশ পরিদর্শকের পোড়া লাশ গাজীপুরের জঙ্গলে

Looks like you've blocked notifications!
আজ মঙ্গলবার গাজীপুরের কালীগঞ্জের একটি জঙ্গল থেকে ঢাকার পুলিশের পরিদর্শক মামুন ইমরান খানের হাত-পা বাঁধা পোড়া মরদেহ উদ্ধার করা হয়। ছবি : এনটিভি

গাজীপুরের কালীগঞ্জ উপজেলার একটি জঙ্গল থেকে ঢাকার পুলিশের পরিদর্শক মামুন ইমরান খানের হাত-পা বাঁধা পোড়া মরদেহ উদ্ধার করা হয়েছে।

আজ মঙ্গলবার দুপুরে এই লাশ খুঁজে পাওয়া যায়। তিনি ঢাকায় বাংলাদেশ পুলিশের বিশেষ শাখার (এসবি) একটি ট্রেনিং স্কুলে কর্মরত ছিলেন।

গাজীপুরের পুলিশ সুপার হারুন অর রশীদ বলেন, ঢাকার মালিবাগে পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মামুন ইমরান খান গত রোববার সকালে সবুজবাগ এলাকায় তাঁর ভাইয়ের বাসা থেকে বের হয়ে নিখোঁজ হন। আজ সকালে গাজীপুরের কালীগঞ্জ উপজেলায় উলুখোলা এলাকায় শরীর ঝলসানো মৃতদেহ দেখে এলাকাবাসী পুলিশে খবর দেয়।

এদিকে ঢাকা থেকে নিখোঁজের ঘটনায় জড়িত একজনকে আটক করেছে ডিবি পুলিশ। দুপুরে আটক ব্যক্তিকে গাজীপুরে আনা হলে তিনি মৃতব্যক্তিকে শনাক্ত করেন এবং হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেন।

ব্যক্তিগত জীবনে অবিবাহিত মামুন ২০০৫ সালে উপপরিদর্শক হিসেবে চট্টগ্রাম মহানগর পুলিশে (সিএমপি) যোগ দেন। এরপর জাতিসংঘ শান্তিরক্ষী মিশনে যোগ দেন। সেখান থেকে ফেরার আগেই পরিদর্শক পদে তাঁর পদোন্নতি হয় ।