নানা বাড়িতে পুকুরে ডুবে ভাই-বোন নিহত

Looks like you've blocked notifications!
গাজীপুরের শ্রীপুরে পানিতে ডুবে ভাই ও বোনের মৃত্যুর ঘটনায় স্বজনদের আহাজারি। ছবি : এনটিভি

গাজীপুরের শ্রীপুর উপজেলায় নানার বাড়ি বেড়াতে গিয়ে পুকুরে ডুবে ভাই-বোনের মৃত্যু হয়েছে। আজ শুক্রবার সন্ধ্যায় উপজেলার দুর্লভপুর গ্রামে এই ঘটনা ঘটে।

নিহতরা হলো শ্রীপুর উপজেলার গিলাশ্বর গ্রামের বাবুল হোসেনের মেয়ে সেতু (১৩) ও ছেলে তানজীদ আহমেদ (৭)। এদের মধ্যে সেতু গিলাশ্বর দাখিল মাদ্রাসার অষ্টম শ্রেণির ছাত্রী এবং তানজীদ আহমেদ গিলাশ্বর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র ছিল।

বরমী ইউনিয়ন পরিষদের ৫ নম্বর ওয়ার্ডের সদস্য নাজমুল হক আকন্দ রনি জানান, শুক্রবার সকালে মায়ের সঙ্গে সেতু, তানজীদ এবং তাদের খালাতো বোন সুমাইয়া নানা বাড়িতে আসে। বিকেলে নানার বাড়ির পাশের পুকুর পাড়ে অন্য শিশুদের সঙ্গে তারা খেলছিল। সন্ধ্যার দিকে সেতু, তানজীদ ও সুমাইয়া পুকুরে পানিতে পড়ে যায়।

এদিকে অন্য শিশুদের সঙ্গে ওই তিনজনকে দেখতে না পেয়ে স্বজনরা খোঁজাখুঁজি শুরু করেন। একপর্যায়ে তাঁরা পুকুর থেকে সেতু ও তানজীদের লাশ উদ্ধার করেন। এ সময় গুরুতর অবস্থায় সুমাইয়াকে উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে যাওয়া হয়। সেখানে সেতু ও তানজীদকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আহত সুমাইয়া এখন শঙ্কামুক্ত বলে জানিয়েছেন ওই ইউপি সদস্য।

এ ঘটনায় দুর্লভপুর গ্রামে শোকের ছায়া নেমে আসে। স্বজনদের আহাজারিতে পুরো এলাকার পরিবেশ ভারি হয়ে উঠে।