বিএফইউজে নির্বাচনে সভাপতি পদে ফলাফল স্থগিত

Looks like you've blocked notifications!

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) নির্বাচনে সভাপতি পদে ফলাফল স্থগিত রেখে মহাসচিব ও কোষাধ্যক্ষসহ ঢাকার কয়েকটি পদে ফলাফল ঘোষণা করা হয়েছে।

গতকাল শুক্রবার রাতে নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান আলমগীর হোসেন বাসসকে জানান, ‘তিনজন সভাপতি প্রার্থী ব্যালট পেপার পুনরায় হাতে গণনার জন্য আবেদন করলে সভাপতি পদে ফলাফল স্থগিত রাখা হয়। যার কারণে আমরা লিখিতভাবে কাউকে কোনো ফলাফল দিতে পারছি না। সব কেন্দ্র থেকে ব্যালট পেপার ঢাকায় আসার পর তা শ্রম অধিদপ্তরের নির্দেশনার আলোকে পুনরায় গণনা করে ফলাফল দেওয়া হবে।’

গতকাল সকাল ৯টা থেকে ঢাকায় জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে এবং চট্টগ্রাম, খুলনা, যশোর, বগুড়া, রাজশাহী, কুষ্টিয়া, নারায়ণগঞ্জ ও কক্সবাজারে সাংবাদিক ইউনিয়নের ভোট গ্রহণ শুরু হয়ে বিকেল ৫টা পর্যন্ত চলে।

আলমগীর হোসেন জানান, ঢাকাসহ ১০টি কেন্দ্রে বিএফইউজের নির্বাচনে অনানুষ্ঠানিক ফলাফলে মহাসচিব পদে শাবান মাহমুদ ও কোষাধ্যক্ষ পদে দীপ আজাদ নির্বাচিত হয়েছেন।

এ ছাড়া ঢাকা বিভাগীয় পদে সহসভাপতি ইশতিয়াক রেজা, যুগ্ম মহাসচিব আব্দুল মজিদ, দপ্তর সম্পাদক পদে বরুণ ভৌমিক নয়ন, চারটি সদস্য পদে শেখ মামুনুর রশিদ, নূরে জান্নাত আক্তার সীমা, সেবিকা রাণী ও খায়রুজ্জামান কামাল নির্বাচিত হয়েছেন।

এবারের নির্বাচনে সভাপতি পদে ওমর ফারুক, আবদুল জলিল ভুইয়া ও মোল্লা জালাল প্রতিদ্বন্দ্বিতা করেন।