বিমানের রিয়াদগামী ফ্লাইট আবার চালু

Looks like you've blocked notifications!

সম্প্রতি বিমান বাংলাদেশ এয়ারলাইনস সুষ্ঠু হজ-অপারেশন্স পরিচালনার জন্য রিয়াদসহ মধ্যপ্রাচ্যের দোহা ও কুয়েত রুটে শিডিউল বিপর্যয়ের বিষয়ে যে শঙ্কা করেছিল তা কাটিয়ে উঠেছে বলে দাবি করেছে। নিজস্ব উড়োজহাজ বোয়িং ৭৭৭-৩০০ ও ইজারায় আনা উড়োজাহাজ দিয়ে শিডিউল বিন্যাস করা হয়েছে।

আজ মঙ্গলবার বিমান বাংলাদেশ এয়ারলাইনসের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সপ্তাহে তিনদিন বোয়িং ৭৭৭-৩০০ ঢাকা-রিয়াদ-দাম্মাম রুটে ফ্লাইটি চলাচল করবে। একটি নির্বিঘ্ন হজ-ফ্লাইট অপারেট করার প্রয়োজনে রিয়াদগামী কিছু ফ্লাইট বাতিল করতে হয়েছিল। এয়ারলাইনসের ফ্লাইট শিডিউল সৃষ্ট বিশৃঙ্খলা কাটিয়ে উঠতে বিমান বাংলাদেশ সব ধরনের চেষ্টা করছে। মধ্যপ্রাচ্যের সব যাত্রীর সঙ্গে যোগাযোগ করা হচ্ছে এবং তাদের নিজ নিজ গন্তব্যে নিয়ে যাওয়ার সব কার্যক্রম গ্রহণ করা হয়েছে। 

বিমান কর্তৃপক্ষ আশা করছে, শিগগিরই ফ্লাইট শিডিউল নিয়মিত হয়ে যাবে। বিমানের যাত্রীদের বিষয়ে বিমান ব্যবস্থাপনা গুরুত্ব দিয়ে থাকে এবং তাদের বিষয়ে তৎপর সিদ্ধান্ত গ্রহণে আন্তরিক।

এ সংক্রান্ত তথ্য জানতে বিমান সেলস কল সেন্টার, ট্রাভেল এজেন্টের সঙ্গে যোগাযোগ করার জন্য সংশ্লিষ্ট যাত্রীদের অনুরোধ করা যাচ্ছে এবং টেলিফোন নম্বর ০১৭৭৭-৭১৫৬১৩-৬ এবং ৮৯০১৬৭৩, ৮৯০১৭৮৯ -তেও যোগাযোগ করা যাবে।