খালেদা জিয়া কারাগারেই থাকবে, ভোট দিতে পারবে না : তথ্যমন্ত্রী

Looks like you've blocked notifications!
জাসদের সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বৃহস্পতিবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত জনসভায় বক্তব্য দেন। ছবি : এনটিভি

জাসদের সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, আমরা মুক্তিযোদ্ধারা দুর্নীতিবাজ খালেদা জিয়ার সঙ্গে খেলব না। খালেদা জিয়া কারাগারেই থাকবে, ভোট দিতে পারবেন না।

আজ বৃহস্পতিবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে জাসদ আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন হাসানুল হক ইনু।

তথ্যমন্ত্রী বলেন, যতই নির্বাচন আসছে ততই বিএনপির চক্রান্ত জোরদার করছে। তারা নির্বাচনকে সামনে রেখে একটার পর একটা শর্ত দিচ্ছে। ইদানীং তারা সুর তুলেছে খালেদা জিয়া ছাড়া নির্বাচন করবে না এবং বিএনপি জোটের যুদ্ধাপরাধী, দুর্নীতি, মানুষ পোড়ানো এবং খুন করার অপরাধীদের মামলা সব প্রত্যাহার করতে হবে।

জাতির কাছে প্রশ্ন রেখে হাসানুল হক ইনু বলেন, নির্বাচনের আগে বাংলাদশ কোন পথে যাবে, বাংলাদেশ কি বাংলাদেশের পথেই থাকবে নাকি পাকিস্তান-আফগানিস্তানের রক্তাক্ত পথে যাবে।

নবীনগর জাসদের সভাপতি শফিকুল ইসলামের সভাপতিত্বে এতে স্বাগত বক্তব্য দেন কেন্দ্রীয় জাসদের সহসভাপতি অ্যাডভোকেট শাহ জিকরুল আহমেদ খোকন।

তথ্যমন্ত্রী এর আগে দুপুরে নবীনগরের খারঘর গণকবর পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন। তিনি বলেন, নবীনগরে ৪৩ জন শহীদের গণকবর রয়েছে। এই গণকবর সাক্ষী দিচ্ছে একাত্তরের যুদ্ধে পাকিস্তানি এবং তার দোসর গোলাম আযম আলবদর রাজাকাররা বাংলাদেশে ন্যক্কারজনক গণহত্যা চালিয়েছে। এ গণকবর যারা অস্বীকার করে তারা পাকিস্তানের দালাল।

তথ্যমন্ত্রী আরো বলেন, শুদ্ধ রাজাকার বলে কোনো জিনিস নেই। পরহেজগার জঙ্গি বলেও বাংলাদেশে কিছু নেই। রাজাকার ও জঙ্গিরা মানুষরূপী দানব এবং সেই দানবের পৃষ্ঠপোষক বিএনপি ও খালেদা জিয়া। তারা বাংলাদেশের রাজনীতির কলঙ্ক। সে বিষবৃক্ষকে ক্ষমতার বাইরে ও রাজনীতির বাইরে রাখতে হবে।

এ সময় জাসদের স্থায়ী কমিটির সদস্য ও সাবেক সাংসদ শাহ জিকরুল আহম্মেদ খোকন, জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো. ইকবাল হোসাইন, স্থানীয় জাসদ নেতৃবৃন্দ ও সুধীজন উপস্থিত ছিলেন। পরে বিকেলে তিনি নবীনগর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্য দেন।