বিএনপি জনগণকে বিভ্রান্ত করতে মিথ্যাচার করছে : হানিফ

Looks like you've blocked notifications!
আওয়ামী লীগ নেতা মাহবুব-উল-আলম হানিফ। এনটিভির পুরোনো ছবি

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, তিন সিটি করপোরেশন নির্বাচনে পরাজয়ের আশঙ্কা থেকে বিএনপি জনগণকে বিভ্রান্ত করতে মিথ্যাচার করছে। তিনি বলেন, দু-একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া দেশের তিন সিটি করপোরেশন নির্বাচনে উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ চলছে। বড় ধরনের কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি। অথচ বিএনপি মিথ্যাচার করে জনগণকে বিভ্রান্ত করছে।

আজ সোমবার রাজধানীর ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে তিন সিটি করপোরেশনের সর্বশেষ পরিস্থিতি জানাতে তাৎক্ষণিকভাবে আয়োজিত সংবাদ সম্মেলনে হানিফ এসব কথা বলেন।
আওয়ামী লীগ নেতা বলেন, নির্বাচনের তফসিল ঘোষণা থেকে শুরু করে আজ পর্যন্ত সুষ্ঠু পরিবেশের মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হওয়ায় প্রমাণ হয়েছে যে আওয়ামী লীগ গণতন্ত্রে বিশ্বাস করে।

এ সময় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বাহাউদ্দিন নাছিম এমপি, খালিদ মাহমুদ চৌধুরী এমপি, এ কে এম এনামুল হক শামীম, দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, ত্রাণ সম্পাদক সুজিত রায় নন্দী, সংস্কৃতিবিষয়ক সম্পাদক অসিম কুমার উকিল প্রমুখ উপস্থিত ছিলেন।

তিন সিটির নির্বাচন নিয়ে বিএনপির অভিযোগের জবাবে মাহবুব-উল-আলম হানিফ বলেন, বিএনপি যখনই পরাজয়ের আশঙ্কা করে, তখনই জনগণকে বিভ্রান্ত করতে মিথ্যাচারের আশ্রয় নিয়ে থাকে। কীভাবে নির্বাচন হচ্ছে, তা গণমাধ্যমসহ সবাই প্রত্যক্ষ করছে।

আওয়ামী লীগ নেতা বিএনপির অভিযোগ প্রসঙ্গে আরো বলেন, নির্বাচন নিয়ে ঢালাওভাবে অভিযোগ না করে কোথায় সুস্পষ্ট অনিয়ম হয়েছে, তা জানাতে হবে। অন্যথায় জনগণকে বিভ্রান্ত করে মিথ্যাচার করা উচিত নয়।

হানিফ অভিযোগ করে বলেন, বরিশাল সিটি করপোরেশনের ১ নম্বর ওয়ার্ডের বিএনপির প্রার্থীর নিজস্ব ভোটকেন্দ্র থেকে আওয়ামী লীগ প্রার্থীর এজেন্টদের বের করে দেওয়া হয়েছিল।