বাস চাপায় শিক্ষার্থী নিহতের ঘটনায় গ্রেপ্তার ৫

Looks like you've blocked notifications!

বাসচাপায় শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দুই শিক্ষার্থী নিহতের ঘটনায় তিন বাসের চালক ও তাদের সহকারীসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

আজ  সোমবার ঢাকাসহ দেশের বিভিন্ন জেলা থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়। র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইং এর সহকারী পরিচালক এবং জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার (এএসপি ) মিজানুর রহমান এ তথ্য জানান।

গ্রেপ্তারকৃতরা হলেন, মাসুম বিল্লাহ (৩০), এনায়েত (৩৮), জুবায়ের (৩৬), সোহাগ (৩৫) ও রিপন (৩২)।

এএসপি মিজানুর রহমান জানান ঢাকা মেট্রো ব- ১১-৯২৯৭ নম্বর বাসটির চাপায় দুই শিক্ষার্থী নিহত হয়। ওই বাসের চালক মাসুম বিল্লাহকে বরগুনা থেকে গ্রেপ্তার করা হয়েছে। এনায়েত ওই বাসটির ‘হেলপার’।

অন্যদিকে গ্রেপ্তার হওয়া জুবায়ের ঢাকা মেট্রো ব ১১-৭৬৫৭ নম্বর বাসের চালক। গ্রেপ্তার হওয়া সোহাগ ঢাকা মেট্রো ব ১১-৭৫৮০ নম্বর বাসের চালক। ওই বাসের হেলপারের কাজ করে রিপন।

রোববার দুপুর সাড়ে ১২টার দিকে কুর্মিটোলায় বিমানবন্দর সড়কে বাসের চাপায় দুই কলেজ শিক্ষার্থী নিহত হয়। প্রত্যক্ষদর্শীরা জানায়, মিরপুর-উত্তরা রোডের জাবালে নূর পরিবহনের একটি বাস মিরপুর থেকে রাষ্ট্রপতি মো. জিল্লুর রহমান ফ্লাইওভারের ওপর দিয়ে আসছিল। এ সময় ফ্লাইওভারের শেষ দিকে, রাস্তার পাশেই দাঁড়িয়ে ছিল একদল শিক্ষার্থী। বাসটি ফ্লাইওভার থেকে নেমেই দাঁড়িয়ে থাকা শিক্ষার্থীদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুই শিক্ষার্থীর মৃত্যু হয়। এ ছাড়া আহত হয় চারজন।