ভৈরবে চান্দভাণ্ডার হাফিজিয়া এতিমখানার উদ্বোধন

Looks like you've blocked notifications!
কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় বুধবার চান্দভাণ্ডার হাফিজিয়া এতিমখানার উদ্বোধন করা হয়। ছবি : এনটিভি

কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় চান্দভাণ্ডার হাফিজিয়া এতিমখানার উদ্বোধন করা হয়েছে। বুধবার সকালে উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ মো. সায়দুল্লাহ মিয়া ফিতা কেটে এতিমখানাটির উদ্বোধন করেন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আমরা মুক্তিযোদ্ধার সন্তান ও মুক্তিযোদ্ধা যুব কমান্ডার ভৈরব উপজেলা শাখার সভাপতি পৌর আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক এম. আর সোহেল সেন। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন এতিমখানার শিক্ষক হাফেজ মাওলানা খন্দকার আবু সুফিয়ান, বাংলাদেশ ইসলামী যুবসেনার কিশোরগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক হাফেজ জসিম উদ্দিন, বাংলাদেশ ইসলামী ফ্রন্ট ভৈরব উপজেলা শাখার সাংগঠানিক সম্পাদক মো. দ্বীন ইসলাম ভূঁইয়া।

উদ্বোধনের পর দেশ জাতি ও মুসলিম উম্মাহর মঙ্গল চেয়ে দোয়া পরিচালনা করেন খোরশেদ আলম মিসকিন। পরে এতিম শিশু ও অতিথিদের মধ্যে মিষ্টি বিতরণ করা হয়।

চান্দভাণ্ডার দরবার শরিফের চেয়ারপারসন ও এতিমখানার প্রতিষ্ঠাতা শাহজাদী আরজুদা বেগম জানিয়েছেন, নব প্রতিষ্ঠিত এতিমখানাটি ১২ জন এতিম শিশু নিয়ে যাত্রা শুরু করলেও এটি ১০০ এতিম শিশুর শিক্ষালয় হিসেবে গড়ে তোলা হয়েছে। ধীরে ধীরে এতিম শিশুদের ভর্তি এবং তাদের শিক্ষা ও ভরণপোষণের সুব্যবস্থা করা হবে বলে তিনি জানান।