৫০০ টাকার জন্য মাথায় ইট মেরে খুন!

Looks like you've blocked notifications!
গতকাল সন্ধ্যায় গাজীপুরের শ্রীপুর উপজেলার কাঠ ব্যবসায়ী হাবিবুর রহমানকে হত্যা করা হয়। ছবি : এনটিভি

গাজীপুরের শ্রীপুর উপজেলায় পাওনা টাকা চাইতে গিয়ে এক ব্যবসায়ী খুন হয়েছেন বল জানা গেছে। গতকাল শুক্রবার সন্ধ্যায় উপজেলার তেলিহাটি ইউনিয়নের আবদার গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত হাবিবুর রহমান (৩৯) ওই গ্রামেরই বাসিন্দা।

স্থানীয়দের বরাত দিয়ে শ্রীপুর মডেল থানার উপপরিদর্শক (এসআই) সৈয়দ আজিজুল হক জানান, হাবিবুর রহমানের কাছ থেকে মাসখানেক আগে প্রতিবেশী হুমায়ুন কবির (৩২) ৫০০ টাকা ধার নেন। হুমায়ুন ওই টাকা পরিশোধ না করে তালবাহানা করতে থাকেন।

এসআই আজিজুল জানান, গতকাল সন্ধ্যায় পোশাককর্মী হুমায়ুনের কাছে টাকা চাইতে যান হাবিবুর। এ সময় দুজনের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। একপর্যায়ে হুমায়ুন ইট দিয়ে হাবিবুর রহমানের মাথার পেছনে আঘাত করে পালিয়ে যান। হাবিবুর মাটিতে লুটিয়ে পড়েন।

এসআই আরো জানান, ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে হাবিবুর মারা যান। লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

‘শীতলক্ষ্যায় ভেসে এল তরুণীর লাশ’

এদিকে, কালীগঞ্জ থানার এসআই আশীষ কুমার জানান, কালীগঞ্জ উপজেলা সদরের গুদারাঘাট সংলগ্ন শীতলক্ষ্যা নদীতে শুক্রবার সন্ধ্যায় অজ্ঞাতপরিচয় তরুণীর অর্ধগলিত লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়।

পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। লাশের গলাকাটা। লাশের পরনে কালো রঙের বোরকা ও লাল রংয়ের সালোয়ার রয়েছে।

পুলিশ জানায়, ধারণা করা হচ্ছে, ৬/৭দিন আগে দুর্বৃত্তরা ওই তরুণীকে অন্য কোথাও গলা কেটে হত্যা করে লাশ গুম করার জন্য নদীতে ফেলে দেয়। লাশটি কচুরিপানার সঙ্গে ভাসতে ভাসতে চলে আসে।