রওশনের বাসায় ককটেল হামলা, আটক ১

Looks like you've blocked notifications!
বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ। ফাইল ছবি

বিরোধীদলীয় নেতা রওশন এরশাদের ময়মনসিংহের বাসায় ককটেল হামলা করেছে দুর্বৃত্তরা। গতকাল শনিবার দিবাগত রাত ১২টা ৫ মিনিটে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ ঘটনাস্থল থেকে জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক নুরুজ্জামানকে গুলিবিদ্ধ অবস্থায় আটক করে।

আমাদের ময়মনসিংহ প্রতিনিধি জানান, দুর্বৃত্তরা দুটি ককটেল ছোঁড়ে। এর একটি বিস্ফোরিত হয়নি। এ ছাড়া চটের বস্তায় পেট্রল ঢেলে আগুন জ্বালিয়ে বাসার ভিতর নিক্ষেপ করে । ঘটনার সময় বিরোধীদলীয় নেত্রী তাঁর বাসায় ছিলেন না।

রওশন এরশাদের বাসভবনে দায়িত্বরত পুলিশের নায়েক বজলুর রহমান দাবি করেন, তাঁর কাছে থাকা শট গানের গুলিতে জেলা  স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক নুরুজ্জামান আহত হয়েছেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নুরুজ্জামানকে পায়ে গুলিবিদ্ধ অবস্থায় আটক করে হাসপাতালে ভর্তি করে।

যদিও আটক নুরুজ্জামান এই হামলার সঙ্গে তাঁর সংশ্লিষ্টতা অস্বীকার করে দাবি করেছেন, পুলিশ তাঁকে আটক করে মারধরের পর পায়ে গুলি করে।

ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু মো. ফজলুল করিম জানিয়েছেন, নুরুজ্জামানের সহযোগীদের ধরতে পুলিশ অভিযান শুরু করেছে।

এর আগেও ৩ ফেব্রুয়ারি বিরোধীদলীয় নেতার বাসার সামনের সড়কে একটি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে।