‘নেত্রী শান্ত থাকতে বলেছেন, তাই শান্ত আছি’

Looks like you've blocked notifications!
রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত মানববন্ধনে আজ সোমবার বক্তব্য দেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংসদ ড. হাছান মাহমুদ। ছবি : এনটিভি

চলমান ছাত্র আন্দোলন প্রসঙ্গে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংসদ ড. হাছান মাহমুদ বলেছেন, নেত্রী আমাদের শান্ত থাকতে বলেছেন, তাই আমরা শান্ত আছি।

আজ সোমবার সকালে রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ আয়োজিত মানববন্ধন ও প্রতিবাদ সভায় এ কথা বলেন হাছান মাহমুদ। ‘বিএনপি-জামায়াত ১/১১-এর কুশীলবদের দেশে বিশৃঙ্খলা সৃষ্টির পায়তারা’র প্রতিবাদে ওই কর্মসূচি পালন করা হয়।

বিএনপির সমলোচনা করে হাছান মাহমুদ বলেন, তারা কোমলমতি বাচ্চাদের আন্দোলনে ঢুকে অরাজকতা সৃষ্টি করছে। তিনি আরো বলেন, ধানমণ্ডির কার্যালয়ে তারাই হামলা করেছে, এ হামলা কোমলমতি বাচ্চাদের নয়।

আওয়ামী লীগের প্রচার সম্পাদক বলেন, এখন দেখা যায় ৪০ বছরের যুবকরাও কোমলমতি, তারাও আন্দোলন করছে। তারা আন্দোলন করার জন্য ভুয়া আইডি কার্ড, স্কুল ড্রেস বানাচ্ছে। আমাদের কাছে সব তথ্য আছে। থলের বেড়াল বেরিয়ে এলে সব পরিষ্কার হবে।

মানববন্ধন ও প্রতিবাদ সভায় অন্য বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাত্রদের সব দাবি মেনে নিয়েছে। নিহত শিক্ষার্থীদের পরিবারকে ২০ লাখ টাকা করে দেওয়া হয়েছে। তবু একটি স্বার্থান্বেষী মহল এ শান্তিপূর্ণ আন্দোলনকে ভিন্ন খাতে প্রভাবিত করছে।