চুয়াডাঙ্গায় বাস-ট্রাকের সংঘর্ষ, হেলপার নিহত

Looks like you've blocked notifications!
চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গ। ছবি : এনটিভি

চুয়াডাঙ্গায় বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে বাসচালকের সহকারী (হেলপার) জাফর আলী নিহত হয়েছেন। আহত হয়েছেন বাসের সুপারভাইজার সুজন চন্দ্র সাহা। আজ বৃহস্পতিবার সকাল ৬টার দিকে সদর উপজেলার বদরগঞ্জ বাজারে চুয়াডাঙ্গা-ঝিনাইদহ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত জাফর আলী চুয়াডাঙ্গা সদর উপজেলার গাড়াবাড়ীয়া গ্রামের মৃত আক্কাচ আলীর ছেলে। আহত সুপারভাইজার সুজন চন্দ্র সাহা একই উপজেলার গিরীশনগর গ্রামের বিমল চন্দ্র সাহার ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, পূর্বাশা পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো ব-১৪-৮৮৯৩) সকালে আলমডাঙ্গা থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে যায়। ৬টার দিকে বাসটি চুয়াডাঙ্গা সদর উপজেলার বদরগঞ্জ বাজারের কাছাকাছি পৌঁছালে একটি ট্রাকের (কুষ্টিয়া ট ০২-০১২৬) সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসচালকের সহকারী জাফর আলী ও সুপারভাইজার সুজন চন্দ্র সাহা গুরুতর আহত হন। তাঁদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেওয়া হয়। এ সময় জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক শামীম কবীর চালকের সহকারী জাফর আলীকে মৃত ঘোষণা করেন। আহত সুজনকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন  খান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। হেলপার জাফরের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। দুটি পরিবহনের বেপরোয়া গতির কারণেই দুর্ঘটনা ঘটেছে বলে মন্তব্য করেন তিনি।