রমনায় লেকে গোসল করতে গিয়ে দুই স্কুলছাত্রের মৃত্যু

Looks like you've blocked notifications!

রাজধানীর রমনা পার্কের লেকে গোসল করতে গিয়ে আদনান (১৫) ও মাহফুজ (১৫) নামের দুই স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। আজ রোববার বিকেলে এ মৃত্যুর ঘটনা ঘটে।

মুমূর্ষু অবস্থায় আশপাশের লোকজন তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বিকেল সোয়া ৪টায় তাদের মৃত ঘোষণা করেন।

জানা গেছে, নিহতরা কাকরাইলের উইলস লিটল ফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজের বিজ্ঞান বিভাগের  নবম শ্রেণিতে পড়ত।

নিহতদের সহপাঠী আরিফ হোসেন জানায়, তারা একই স্কুলের ছাত্র। তিনজনই আজ স্কুলে না গিয়ে রমনা পার্কে গিয়েছিল। সেখানে খেলাধুলা করে জামা-কাপড়ে ময়লা কাদা লাগায় তারা লেকে গোসলের জন্য নামে।

আরিফ বলে, ‘আমাদের মধ্যে শুধু মাহফুজ সাঁতার জানত। তিনজনই পানিতে নামলেও আমি বেশি গভীরে যাইনি। তখন মাহফুজ বলে, আদনান আমার পেছনে ধর। আমি ওইপারে যাই। পরে আদনান মাহফুজের পেছনে ধরে এবং মাহফুজ সাঁতরে যেতে থাকে। লেকের মাঝখানে পৌঁছালে দুজনই পানিতে তলিয়ে যায়। আমি চিৎকার করে লোকজন ডাকাডাকি করতে থাকি। পরে আশপাশের লোকজন এসে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।’

এদের মধ্যে আদনান ও আরিফের বাসা মগবাজারের গুলবাগ এলাকায়।

ময়নাতদন্তের জন্য মরদেহ দুটি ঢাকা মেডিকেল কলেজ মর্গে রাখা হয়েছে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) মো. বাচ্চু মিয়া।