মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় মাগুরার এসপি আহত

Looks like you've blocked notifications!

মাগুরার পুলিশ সুপার (এসপি) এ কে এম এহসানউল্লাহ (৪৬) ও তাঁর সরকারি পাজেরো জিপের চালক মো. মোজাম্মেল হোসেন (৩৫) সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন। আজ রোববার দুপুরে মানিকগঞ্জের পাটুরিয়া ফেরিঘাট সংযোগ সড়কের আড়পাড়া এলাকায় ঢাকা-আরিচা মহাসড়কে প্রাইভেটকার ও জিপের মুখোমুখি সংঘর্ষে তাঁরা আহত হন।

দুজনকে উথলীতে শিবালয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে বলে চিকিৎসকরা জানিয়েছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ঢাকা থেকে সরকারি জিপে এ কে এম এহসানউল্লাহ কর্মস্থল মাগুরায় যাচ্ছিলেন। দুপুর ২টার দিকে আড়পাড়া এলাকায় ঢাকা-আরিচা মহাসড়কে  ওই জিপের সঙ্গে ঢাকাগামী প্রাইভেটকারের (ঢাকা মেট্রো গ ১৭-৮৬৬৫) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে জিপটি দুমড়ে-মুচড়ে পাশের খাদের পানিতে পড়ে গেলে পুলিশ সুপার ও তাঁর চালক আহত হন। এ সময় প্রাইভেটকারটিকে সড়কের ওপর রেখে চালক ও যাত্রী পালিয়ে যায়। পুলিশ সুপার ও চালককে গুরুতর আহত অবস্থায় পাশের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।

শিবালয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক সামসুন্নাহার জানান, দুজনেরই মাথায় আঘাতের ক্ষত রয়েছে। ক্ষতস্থানে সেলাই দিয়ে উন্নত চিকিৎসার জন্য তাঁদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

বরংগাইল হাইওয়ে পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা কাজী মো. আকরামুজ্জামান জানান, সড়কের ওপর থেকে প্রাইভেটকারটিকে সরিয়ে যানবাহন চলাচল স্বাভাবিক করা হয়েছে। জিপটিকে পানি থেকে উদ্ধারের চেষ্টা করা হচ্ছে। পুলিশ প্রাইভেটকারের মালিক ও চালককে চিহ্নিত করে গ্রেপ্তারের চেষ্টা করছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।