কুলিয়ারচরে বাস-অটোরিকশার সংঘর্ষে তিনজন নিহত

Looks like you've blocked notifications!
কিশোরগঞ্জের কুলিয়ারচরে বুধবার বিকেলে দুর্ঘটনার পর যাত্রীবাহী বাসে দেওয়া আগুন নেভাচ্ছেন ফায়ার সার্ভিসের কর্মীরা। ছবি : এনটিভি

কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলায় যাত্রীবাহী বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে অটোরিকশার চালক ও দুই আরোহী নিহত হয়েছেন। আহত হয়েছেন অটোরিকশার আরো দুই আরোহী। আজ বুধবার বিকেল সাড়ে ৩টার দিকে এই ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন ভৈরব উপজেলার কালিকাপ্রসাদ ইউনিয়নের মিরারচর এলাকার বাহার উদ্দিন (৫০), বাজিতপুর উপজেলার অটোরিকশার চালক আবুল হোসেন (১৮) ও একই এলাকার হাফেজ মোশারফ আলী (২০)।

আহত দুইজন হলেন নিহত বাহার উদ্দিনের ছোট ভাই জিন্নত আলী (৪৬) ও একই এলাকার আলমত আলী। আহতদের ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ভৈরব হাইওয়ে পুলিশ ও স্থানীয় লোকজন জানায়, বিকেল সাড়ে ৩টার দিকে কিশোরগঞ্জ থেকে ঢাকাগামী একটি যাত্রীবাহী বাস কুলিয়ারচরের আগরপুর-পিরিজপুরের মাঝামাঝি কোনাপাড়া এলাকায় পৌঁছালে ভৈরব থেকে বাজিতপুরগামী একটি সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলে তিনজন নিহত হন। আহত দুইজনকে হাসপাতালে নেওয়া হয়।  

দুর্ঘটনার পর স্থানীয় লোকজন সড়ক অবরোধ করে। এ সময় ওই বাসের চালক ও তাঁর সহকারী পালিয়ে যান। একপর্যায়ে বাসটিতে আগুন ধরিয়ে দেওয়া হয়। এ সময় সড়কে যান চলাচল বন্ধ হয়ে দীর্ঘ যানজট তৈরি হয়। পুলিশ ক্ষুব্ধ জনতাকে সড়ক থেকে সরিয়ে দেয়।

এ সময় কুলিয়ারচর, ভৈরব ও বাজিতপুর থেকে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে বাসের আগুন নেভায়।

বিকেল ৫টার পর ওই সড়কে আবারো যান চলাচল শুরু হয় বলে জানিয়েছেন ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তরিকুল ইসলাম। ঘটনাস্থল থেকে লাশগুলো ভৈরব হাইওয়ে থানায় নিয়ে যাওয়া হয় বলে জানান ওসি।