এরশাদ পাঁচদিনের সফরে রংপুর ও কুড়িগ্রাম গেলেন

Looks like you've blocked notifications!
জাতীয় পার্টি চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। ছবি : এনটিভি

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টি চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ পাঁচদিনের সফরে রংপুর ও কুড়িগ্রাম গেছেন। সফরকালে তিনি রাজনৈতিক, সামাজিক ও ব্যক্তিগত বিভিন্ন কর্মসূচিতে অংশ নেবেন বলে আজ শনিবার জাতীয় পার্টির এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

এরশাদের সফরসঙ্গী হিসেবে জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জি এম কাদের, মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু ও মেজর (অব.) মো. খালেদ আখতার আছেন।

আজ সকাল ১০টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর হয়ে হেলিকপ্টারযোগে রংপুরের উদ্দেশে রাজধানী ছেড়েছেন হুসেইন মুহম্মদ এরশাদ। বেলা ১১টায় রংপুর স্টেডিয়াম হেলিপ্যাডে অবতরণ করেন তিনি। বেলা সাড়ে ১১টা থেকে রংপুর-৩ আসনের বিভিন্ন ইউনিয়নে জাতীয় পার্টি নেতৃতৃন্দের সঙ্গে মিলিত হন তিনি।

পরে এরশাদ বেলা ২টায় রংপুর প্রাইম মেডিকেল কলেজ হাসপাতালের গেস্টহাউসে মধ্যাহ্নভোজে অংশ নেন। বেলা ৩টা থেকে রংপুর পল্লী নিবাসে অবস্থান করবেন হুসেইন মুহম্মদ এরশাদ। তিনি রোববার সকাল সাড়ে ৯টায় রংপুর পল্লী নিবাস থেকে কুড়িগ্রাম সার্কিট হাউসের উদ্দেশ্যে যাত্রা করবেন। বেলা ৩টায় কুড়িগ্রামের চিলমারী থেকে রংপুর পল্লী নিবাসের উদ্দেশে যাত্রা করবেন। ২০ আগস্ট সোমবার থেকে ২১ আগস্ট ব্যক্তিগত কর্মসূচি রয়েছে হুসেইন মুহম্মদ এরশাদের।

বুধবার সকাল ৮টায় রংপুর কালেক্টরেট ময়দানে পবিত্র ঈদুল আজহার নামাজ আদায় করবেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। এরপর তিনি পল্লী নিবাসে অবস্থান করবেন। ঈদের পরের দিন অর্থাৎ বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় রংপুর পল্লী নিবাস থেকে সৈয়দপুর বিমানবন্দর হয়ে ইউএস বাংলা এয়ারলাইনসের একটি বিমানে ঢাকায় ফিরবেন তিনি।