গাজীপুরে কোথাও স্বাভাবিক, কোথাও একটু যানজট

Looks like you've blocked notifications!
গাজীপুরে ঢাকা-টাঙ্গাইল ও ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে আজ রোববার সকাল থেকে গাড়ি চলছে ধীরে ধীরে। ছবি : এনটিভি

গাজীপুরে ঢাকা-টাঙ্গাইল ও ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে বৃষ্টির ফলে বিভিন্ন অংশ ক্ষতিগ্রস্ত  হওয়ায় এবং যানবাহনের বাড়তি চাপের ফলে কোথাও কোথাও থেমে থেমে নানা জায়গায় যানজটের সৃষ্টি হচ্ছে। আবার কোথাও কোথাও গাড়ি চলাচল ছিল স্বাভাবিক।

গাজীপুর হাইওয়ে পুলিশ জানায়, আজ রোববার ভোর থেকে ঢাকা-টাঙ্গাইল ও ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের যানজটপ্রবণ এলাকা চন্দ্রা, ত্রিমোড়, চৌরাস্তা মোড় ও ভোগড়া মোড় দিয়ে গাড়ি স্বাভাবিকভাবেই চলছিল। কিন্তু সকালে বৃষ্টি হওয়ার কারণে এর আগে বালু দিয়ে ভরাট করা গর্তগুলো আবারও দৃষ্টিগোচর হচ্ছে, সে কারণে কিছু কিছু স্থানে যানবাহন চলাচলে স্থবিরতা নেমে আসে।

এ ছাড়া এ পয়েন্টে ঘরমুখো মানুষের চাপ ক্রমাগত বেড়েই চলেছে বলে জানায় পুলিশ। তবে যানজট যাতে সৃষ্টি না হয়, সে পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ সদস্যরা বিভিন্ন পয়েন্টে অবস্থান নিয়ে রাত-দিন কাজ করে চলেছেন।

এদিকে, যানবাহনের বাড়তি চাপ ছাড়াও যানজটপ্রবণ এলাকাগুলোতে গাড়ি ওভারপাস হওয়ার কারণেও থেমে থেমে যানজট তৈরি হচ্ছে বলে জানা যায়। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে পরিবহনের চাপ বেড়ে গেলে যানজট পরিস্থিতি আরো বেড়ে যেতে পারে বলে আশঙ্কা করছেন পরিবহন-সংশ্লিষ্টরা।