চট্টগ্রামে নোমান

খালেদা জিয়া ছাড়া নির্বাচন অর্থবহ হবে না

Looks like you've blocked notifications!
আজ বৃহস্পতিবার সকালে চট্টগ্রাম নগরীর একটি কমিউনিটি সেন্টারে দলীয় নেতাকর্মীদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান। ছবি : এনটিভি

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে বাদ দিয়ে আগামী নির্বাচন অনুষ্ঠিত হলে তাতে জনগণ অংশগ্রহণ করবে না এবং সেই নির্বাচন অর্থবহ হবে না বলেও মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান।

আজ বৃহস্পতিবার সকালে চট্টগ্রাম নগরীর একটি কমিউনিটি সেন্টারে দলীয় নেতাকর্মীদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে নোমান এসব কথা বলেন।

সাবেক এই মন্ত্রী বলেন, নির্বাচনকালীন সরকার ছাড়া যে সুষ্ঠু নির্বাচন হবে না সেটা আমরা বারবার বলেছি। সিটি নির্বাচন, পৌর নির্বাচন, উপজেলা নির্বাচন কোনো নির্বাচনেই জনগণ ভোট দিতে পারে নাই। কাজেই বর্তমানে যে নির্বাচনের কথা বলা হচ্ছে, সেটা অর্থহীন হয়ে যাবে, যদি জনগণ ভোট দিতে না পারে।

‘সেই জনগণের নেত্রী, তিনবারের প্রধানমন্ত্রী খালেদা জিয়া কারাগারে। তিনি শুধু এখন বাংলাদেশ জাতীয়তাবাদী দলের নেতা নন, তিনি জাতির নেতা, গণতেন্ত্রর মা। তাঁকে ছাড়া যদি নির্বাচন হয়, সেই নির্বাচন অর্থবহ হবে না এবং সেই নির্বাচনে জনগণও যাবে না।’ 

‘আমরা বলতে চাই, সরকার পরিকল্পিতভাবে, রাজনৈতিক ষড়যন্ত্রের কারণে, খালেদা জিয়াকে জেলে রেখে প্রহসনের নির্বাচন করার ষড়যন্ত্র করছে’, যোগ করেন বিএনপির ভাইস চেয়ারম্যান।