২০ টাকার জন্য মারধর, প্রাণ গেল দিনমজুরের

Looks like you've blocked notifications!

ধারের ২০ টাকা না দিতে পারায় ঈদের দিন মারধরের ঘটনায় গুরুতর আহত পাবনার ঈশ্বরদীর শাহীন হোসেন (৩০) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। আজ শনিবার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

শাহীন পাবনার ঈশ্বরদী উপজেলার সাহাপুর পশ্চিমপাড়া এলাকায় আশরাফ হোসেনের ছেলে। পেশায় তিনি একজন দিনমজুর।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিম উদ্দিন জানান, শাহীনের মারা যাওয়ার খবর আমরা শুনেছি। পরিবারের পক্ষ হতে এখনো কেউ থানায় অভিযোগ জানায়নি। তবে আমরা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের উদ্যোগ নিয়েছি।

শাহীনের পরিবার পুলিশকে জানায়, সাহাপুর পশ্চিমপাড়া এলাকার মতিয়ার হোসেন মতির ছেলে রয়েল হোসেনের নিকট থেকে দিনমজুর শাহীন ২০ টাকা ধার নিয়েছিলেন। ঈদের দিন রয়েল ২০ টাকা শাহীনের কাছে চাইলে শাহীন এখন টাকা নেই পরে দিবে বলে জানান। এতে রয়েল ক্ষিপ্ত হয়ে শাহীনের উপর চড়াও হলে উভয়ের মধ্যে ধাক্কাধাক্কি ও মারধরের ঘটনা ঘটে।

এই ঘটনার কিছুক্ষণ পর রয়েল একই এলাকার কয়েকজনকে ডেকে বাঁশের লাঠি ও দেশীয় অস্ত্র নিয়ে শাহীনের ওপর চড়াও হন। লাঠির আঘাতে শাহীনের মাথাসহ শরীরের বিভিন্ন অঙ্গ মারাত্মকভাবে জখম হয়। শাহীনের বাবা আশরাফ হোসেন ছেলেকে উদ্ধার করতে এগিয়ে এলে লাঠি দিয়ে তাঁকেও মারধর করে। শাহীনের বড় ভাবিও এ ঘটনায় আহত হন।

ঘটনার পর আহতদের ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে শাহীনকে পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এখানেও অবস্থার উন্নতি না হলে গতকাল শুক্রবার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। রাজশাহীতে চিকিৎসাধীন অবস্থায় আজ শনিবার সকালে তিনি মারা যান বলে জানায় শাহীনের আত্মীয়রা।