মানিকছড়ি বিএনপির সম্মেলনে বাধার অভিযোগ

Looks like you've blocked notifications!
খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলা বিএনপির কাউন্সিল অধিবেশন আজ মঙ্গলবার সম্পন্ন হয়। সম্মেলনের মঞ্চে উপবিষ্ট নেতারা। ছবি : এনটিভি

খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলা বিএনপির কাউন্সিল অধিবেশনে সরকার সমর্থক ও পুলিশ বাধা দিয়েছে বলে অভিযোগ করেছেন সংগঠনটির নেতা-কর্মীরা। তবে পুলিশ বাধা দেওয়ার অভিযোগ অস্বীকার করেছে।

আজ সকালে উপজেলার বিএনপির কাউন্সিলের জন্য মহামুনি বনশ্রী কমিউনিটি সেন্টারে স্থান নির্ধারণ করা হয়। কিন্তু ক্ষমতাসীন দলের নেতা-কর্মী ও পুলিশি চাপের মুখে স্থান পরিবর্তন করে তা গিরিকলি কিন্ডার গার্টেনের মাঠে নিয়ে যাওয়া হয় বলে অভিযোগ করেন বিএনপি নেতা এনামুল হক।

পরে সেখানে কাউন্সিল অধিবেশন শেষে খাগড়াছড়ি জেলা যুবদল সভাপতি দাউদুল ইসলাম ভূঁইয়া ১০১ সদস্যের উপজেলা কমিটি ঘোষণা করেন। কাউন্সিলে এম করিমকে সভাপতি এবং এনামুল হককে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

কাউন্সিল অধিবেশনে জেলা বিএনপির সহসভাপতি মনীন্দ্র কিশোর ত্রিপুরা, আইনবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আব্দুল মালেক মিন্টু প্রমুখ উপস্থিত ছিলেন।

কাউন্সিল অধিবেশনে বক্তারা, নতুন কমিটির নেতৃত্বে সরকার পতন আন্দোলনকে আরো জোরদার করার আহ্বান জানান।

সম্মেলনে বাধা দেওয়ার বিষয়ে মানিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম এনটিভি অনলাইনকে বলেন, ‘পুলিশ বিএনপির সম্মেলনে কোনো বাধা দেয়নি। দলীয় অভ্যন্তরীণ কোন্দলের কারণেই তারা সম্মেলনের স্থান পরিবর্তন করেছে।’