ইসলামের জন্য বিএনপি-জামায়াত কাজ করেনি : হানিফ

Looks like you've blocked notifications!
আজ রোববার ইসলামিক ফাউন্ডেশন আয়োজিত ইমামদের প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন অনুষ্ঠান শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ। ছবি : এনটিভি

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, বিএনপি-জামায়াত ইসলামের দোহাই দিয়ে ক্ষমতায় এলেও ইসলামের কল্যাণে তারা কোনো কাজই করেনি। ইসলাম যেন কারো ক্ষমতায় যাওয়ার সিঁড়ি হিসেবে ব্যবহার হতে না পারে, সে জন্য ইমামদের সতর্ক থাকারও আহ্বান জানান তিনি।

আজ রোববার ইসলামিক ফাউন্ডেশন আয়োজিত ইমামদের প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন অনুষ্ঠান শেষে বিএনপি-জামাতের সমালোচনা করে এমন মন্তব্য করেন আওয়ামী লীগ নেতা।

মাহবুব-উল-আলম হানিফ আরো বলেন, ‘আদালতের রায়ে দণ্ডপ্রাপ্ত কোনো কয়েদিকে রাজনৈতিকভাবে মুক্ত করার কোনো সুযোগ নেই। একমাত্র মহামান্য রাষ্ট্রপতিই পারেন তাঁকে সাধারণ ক্ষমা করতে।’

‘এ ক্ষেত্রে খালেদা জিয়াকে মহামান্য রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইতে হবে। বিএনপির নেত্রী খালেদা জিয়া এতিমের টাকা আত্মসাৎ করেছিলেন, এ ব্যাপারে তাঁর দলের নেতাকর্মীরা সুনিশ্চিত এবং তাঁরা ধরেই নিয়েছেন যে, আদালতের নির্দেশ প্রমাণ করতে পারবেন না বিধায় এখন তাঁরা রাজপথ দিয়ে বা রাজনৈতিকভাবে মুক্ত করার চেষ্টা করছে,’ যোগ করেন আওয়ামী লীগ নেতা।