অ্যাটকোর সভাপতির মুক্তির দাবিতে পাবনায় মানববন্ধন

Looks like you've blocked notifications!
অ্যাটকোর সভাপতি আলহাজ্ব মোহাম্মদ মোসাদ্দেক আলীর মুক্তির দাবিতে পাবনায় বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের মানববন্ধন। ছবি : এনটিভি

বেসরকারি টেলিভিশন মালিকদের সংগঠন অ্যাসোসিয়েশন অব টেলিভিশন চ্যানেল ওনার্সের (অ্যাটকো) সভাপতি, এনটিভির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মোহাম্মদ মোসাদ্দেক আলীর মুক্তির দাবিতে মানববন্ধন করেছেন পাবনার বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ। 

আজ রোববার বেলা ১১টা থেকে পাবনা টাউন হলের সামনে ঘণ্টাব্যাপী এই মানববন্ধনে সাংবাদিক, আইনজীবী, সংস্কৃতিকর্মী, ক্রীড়া সংগঠক, নারী নেত্রীসহ বিভিন্ন স্তরের মানুষ অংশ নেন।
  
মানববন্ধন শেষে অন্নদা গোবিন্দ পাবলিক লাইব্রেরির সামনে এনটিভির স্টাফ করেসপনডেন্ট এ বি এম ফজলুর রহমানের সভাপতিত্বে প্রতিবাদ সভা হয়। এতে বক্তারা মোসাদ্দেক আলীকে  নিরপেক্ষ, বিবেকবান মিডিয়া ব্যক্তিত্ব আখ্যায়িত করে অবিলম্বে তাঁর মুক্তি দাবি করেন।

সভায় বক্তব্য দেন পাবনা প্রেসক্লাবের সভাপতি রবিউল ইসলাম রবি, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি মির্জা আজিজুর রহমান, মহিলা পরিষদের সাধারণ সম্পাদক কামরুন্নাহার জলি, পাবনা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ও সাবেক সভাপতি এম আনোয়ারুল হক, অন্নদা গোবিন্দ পাবলিক লাইব্রেরির মহাসচিব ও বিটিভির প্রতিনিধি আবদুল মতিন খান। এ ছাড়া বক্তব্য দেন টেলিভিশন সাংবাদিক সমিতির আহ্বায়ক ও একুশে টেলিভিশনের স্টাফ করেসপনডেন্ট রাজিউর রহমান রুমি, সদস্য-সচিব ও বাংলা ভিশনের স্টাফ করেসপনডেন্ট আখিনুর ইসলাম রেমন, বাংলাদেশ সাংবাদিক সমিতি, পাবনা জেলা শাখার সভাপতি আবদুল মজিদ দুদু, চ্যানেল আই ও যুগান্তর প্রতিনিধি আখতারুজ্জামান আখতার, মাছরাঙা টেলিভিশনের উত্তরাঞ্চলের ব্যুরোপ্রধান উৎপল মির্জা প্রমুখ।