আ.লীগের পক্ষে ৬৬-৭০ শতাংশ মানুষ : হানিফ

Looks like you've blocked notifications!
কুষ্টিয়ায় সাংবাদিকদের সঙ্গে কথা বলেন আওয়ামী লীগ নেতা মাহবুব-উল-আলম। ছবি : এনটিভি

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, তাঁর দলের পক্ষে ৬৬-৭০ শতাংশ মানুষ আছে। আজ রোববার দুপুর ১২টার দিকে কুষ্টিয়া শহরের পিটিআই রোডে নিজ বাসভবনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

হানিফ আরো বলেন, ‘বিএনপির অবলম্বন হলো মিডিয়ার মাধ্যমে অযৌক্তিক কথাবার্তা বলে জনগণের কাছে তাদের অবস্থান টিকিয়ে রাখা। জনগণ কাদের সঙ্গে আছে, তা এরই মধ্যে প্রমাণিত হয়েছে। বিভিন্ন স্থানীয় সরকার নির্বাচনে জনগণ আওয়ামী লীগ ও উন্নয়নের পক্ষে রায় দিয়েছে।’

আওয়ামী লীগ নেতা বলেন, ‘যে দলের পক্ষে শতকরা ৬৬-৭০ ভাগ মানুষ আছে, সেই দলের ভরাডুবি হবে আর যাদের পক্ষে ৫-১০ শতাংশ লোক নেই, তারা উচ্চতায় উঠবে—এ ধরনের বক্তব্য পাগলের প্রলাপ ছাড়া কিছুই নয়।’

মাহবুব-উল-আলম হানিফ বলেন, ‘বিএনপির কাছে সবচেয়ে যোগ্য নির্বাচন কমিশনার হচ্ছেন এম এ আজিজ। যিনি উনাদের ক্ষমতায় আনতে এক কোটি ৩০ লাখ ভুয়া ভোটার বানিয়েছিলেন। এর বাইরে কোনো নির্বাচন কমিশনার উনাদের পছন্দ হওয়ার কথা নয়।’ তিনি বলেন, বর্তমান নির্বাচন কমিশন গঠনের আগে বিএনপিসহ সব দলেরই মতামত নেওয়া হয়েছে। এ কমিশন নিয়ে যারা বিতর্ক সৃষ্টি করতে চায়, তারা আসলে নির্বাচনে অংশ নিত চায় না।

এ সময় কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের নেতাকর্মী এবং বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জেলা পরিষদের সদস্যরা উপস্থিত ছিলেন।