বরিশালে বাস খাদে, আহত ৩০

Looks like you've blocked notifications!

বরিশাল-পটুয়াখালী মহাসড়কের শহীদ আবদুর রব সেরনিয়াবাত সেতুর ঢালে বাস খাদে পড়ে ৩০ জন আহত হয়েছেন। আজ শুক্রবার সকাল ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

আহতদের মধ্য থেকে ২৭ জনকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁরা হলেন—সুমাইয়া (১৬), মোস্তফা (৩৫), সীতেশ (৩৫), মোশারেফ (৪৫), রাফি (১০), মমতাজ (৪০), কাওছার (৩০), চাঁন মিয়া, শ্যামল (২৫), বিকাশ (৫০), জেসমিন, মুন্নি (১৭), নুরুন্নাহার, মাহমুদ (২৬), আবুল হোসেন (৬০), রুপা (৪৫), মুন্নি (১৪), পারভিন (৩১), জাকির হোসেন (৪৫), লোপা (৪০), জাকির (৫০), ওমর (৬০), আবদুল হাই (৪৮), মোকছেদ (৫৫), আনোয়ার (৩৫), ইসলাম (৫৫), খোকন (৬০)।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি মডেল থানার উপপরিদর্শক (এসআই) প্রাণকৃষ্ণ জানান, সকাল ৬টার দিকে ৪০ জন যাত্রী নিয়ে বাসটি পটুয়াখালী থেকে বরিশালের উদ্দেশে রওনা হয়। সকাল ৮টার দিকে শহীদ আবদুর রব সেতু অতিক্রমের সময় যান্ত্রিক ত্রুটির কারণে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এ সময় সোনারগাঁও টেক্সটাইল মিলের সীমানাপ্রাচীর ভেঙে একটি গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে ৩০ যাত্রী আহত হন। পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠিয়েছেন।