মুন্সীগঞ্জে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

Looks like you've blocked notifications!
মুন্সীগঞ্জে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে (অনুর্ধ্ব-১৭) খেলার আগে দুই দলের খেলোয়াড়দের সঙ্গে পরিচিত হন জেলা প্রশাসক সায়লা ফারজানা। ছবি : এনটিভি

মুন্সীগঞ্জে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে আয়োজিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের (অনুর্ধ্ব-১৭) উদ্বোধন করা হয়েছে।

আজ শনিবার বেলা ১১টার দিকে জেলা স্টেডিয়ামে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ১৫ সেপ্টেম্বর থেকে ১৭ সেপ্টেম্বর পর্যন্ত এই খেলা চলবে।

এ টুর্নামেন্টে মুন্সীগঞ্জ পৌরসভা, লৌহজং উপজেলা, শ্রীনগর উপজেলা, সিরাজদিখান উপজেলা এবং গজারিয়া উপজেলার পাঁচটি দল অংশগ্রহণ করবে। উদ্বোধনী খেলায় লৌহজং উপজেলা ৩-১ গোলে শ্রীনগর উপজেলা দলকে পরাজিত করে।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এইচ এম রকিব হায়দারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক সায়লা ফারজানা। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিভিল সার্জন ডা. হাবিবুর রহমান, সরকারি হরগঙ্গা কলেজের অধ্যক্ষ মো. আব্দুল হাই তালুকদার, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) হারুন অর রশীদ, অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান প্রমুখ।