সুনামগঞ্জে ট্রাক চাপায় পথচারী নিহত, চালক আটক

Looks like you've blocked notifications!
ট্রাক চাপায় রক্তাক্ত হয়েছে সুনামগঞ্জ শহরের মল্লিকপুর ব্রিজের সড়ক। আজ শনিবার সকালে দুর্ঘটনার পর পানি ছিটিয়ে সেই রক্ত পরিষ্কার করেন ফায়ার সার্ভিসের সদস্যরা। ছবি : এনটিভি

সুনামগঞ্জে রাস্তা পারাপারের সময় ট্রাক চাপায় এক পথচারী নিহত হয়েছে। নিহত ফয়জুর হক (৬৫) শহরতলীর কুতুবপুর গ্রামের মৃত উস্তার আলীর ছেলে। এ ঘটনায় ট্রাকচালককে আটক করা হয়েছে। আজ শনিবার সকালে শহরের মল্লিকপুর ব্রিজের পশ্চিম পাড়ে এ ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, সুনামগঞ্জ শহরতলীর কুতুবপুর গ্রাম থেকে সিঁড়ি বেয়ে ব্রিজের ওপর উঠে রাস্তা পার হচ্ছিলেন ফয়জুর। এ সময় বেপরোয়া গতিতে একটি ট্রাক এসে ফয়জুরকে চাপা দেয়। ঘটনাস্থলেই তিনি মারা যান।

স্থানীয় লোকজন তখন ট্রাকচালককে আটক করে পুলিশে খবর দেয়। পুলিশ এসে নিহতের লাশ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠায় এবং ট্রাকের চালক আতাউর রহমানকে (৩৫) আটক করে থানায় নিয়ে যায়।

পুলিশ জানায়, আতাউর রহমানের গ্রামের বাড়ি রংপুরের পীরগাছা উপজেলায়।

সুনামগঞ্জ শহরের মল্লিকপুর ব্রিজে ট্রাক চাপায় নিহত ফয়জুর হকের স্বজনদের আহাজারি। ছবি : এনটিভি

সুনামগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল্লাহ আল মামুন জানান, ট্রাক চাপায় একজন ঘটনাস্থলেই নিহত হয়েছেন। এ ঘটনায় ট্রাকচালককে আটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।