১০ টাকা দরের ৩২ বস্তা চালসহ দুজন আটক

Looks like you've blocked notifications!
আটক নায়েব আলী ও রাজ্জাক মিয়া। ছবি : এনটিভি

হবিগঞ্জে দরিদ্রদের জন্য বরাদ্দ করা ১০ টাকা কেজি দরের ৩২ বস্তা সরকারি চালসহ দুজনকে আটক করেছে পুলিশ। গতকাল রোববার রাতে হবিগঞ্জ শহরের কোর্ট স্টেশন এলাকা থেকে তাঁদের আটক করা হয়।

এ ঘটনায় কোর্ট স্টেশন ফাঁড়ির ইনচার্জ গোলাম কিবরিয়া হাসান বাদী হয়ে রাতেই একটি মামলা করেছেন। আটক হওয়া দুজন হলেন হবিগঞ্জ সদর উপজেলার রিচি গ্রামের নায়েব আলী (৩০) ও রাজ্জাক মিয়া (৪৫)।

পুলিশ জানায়, রাতে হবিগঞ্জ-লাখাই সড়কে ব্যাটারিচালিত ইজিবাইক বোঝাই করে সরকারি চাল পাচারের উদ্দেশে হবিগঞ্জ শহরের দিকে নেওয়া হচ্ছিল। গোপন সূত্রে খবর পেয়ে কোর্ট স্টেশন ফাঁড়ির ইনচার্জ গোলাম কিবরিয়া হাসানের নেতৃত্বে একদল পুলিশ সড়কের পাশে অবস্থান নেয়। চালসহ ইজিবাইক ফাঁড়ির সামনে পৌঁছলে পুলিশ তাঁদের আটক করে। এ সময় জিজ্ঞাসাবাদে তাঁরা চাল সম্পর্কে কোনো সদুত্তর দিতে পারেননি। পরে পুলিশ চালসহ দুজনকে সদর থানায় নিয়ে যায়। সেখানে জিজ্ঞাসাবাদে তাঁরা পুলিশকে জানান, চালের বস্তাগুলো বিক্রির জন্য তাঁরা চৌধুরী বাজারের দিকে যাচ্ছিলেন।

আটক হওয়া দুজন দাবি করেন, তাঁরা চালের বস্তাগুলো কিনেছেন। তবে কার কাছ থেকে কিনেছেন, তা তাঁরা জানাতে পারেননি।

এ ব্যাপারে কোর্ট স্টেশন ফাঁড়ির ইনচার্জ গোলাম কিবরিয়া হাসান জানান, রিচি ইউনিয়ন থেকে এসব সরকারি চাল ওই দুজন বিক্রি করার জন্য নিয়ে যাচ্ছিলেন। গোপন সূত্রে খবর পেয়ে চালসহ তাঁদের হাতেনাতে আটক করা হয়েছে। এ ঘটনায় তিনি বাদী হয়ে মামলা দায়ের করেছেন।