স্বামীর গলাকাটা লাশ, স্ত্রী ছুরিকাঘাতে আহত

Looks like you've blocked notifications!
গাজীপুরের শ্রীপুর উপজেলা থেকে এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। স্বজনদের আহাজারি। ছবি : এনটিভি

গাজীপুরের শ্রীপুর উপজেলা থেকে এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। একই সময়ে ওই যুবকের স্ত্রীকে ছুরিকাঘাতে আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে।

আজ শনিবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে পুলিশ মোর্শেদ আলম (২৩) নামে ওই যুবকের লাশ উদ্ধার করে। পরে তা ময়নাতদন্তের জন্য গাজীপুরের তাজ উদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

আর মোর্শেদের স্ত্রী  স্বপ্না আক্তারকে গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মোর্শেদ নরসিংদী জেলার পলাশ থানার তারাগাঁও গ্রামের সিরাজ সরকারের ছেলে। আর স্বপ্না আক্তার গাজীপুরের শ্রীপুর উপজেলার কেওয়া পশ্চিম খণ্ড গ্রামের বাচ্চু মিয়ার মেয়ে। তাঁরা সাত বছর আগে প্রেম করে বিয়ে করেন। দুজনেই তৈরি পোশাক কারখানায় শ্রমিক হিসেবে কাজ করতেন।

মোর্শেদের পরিবার এ বিয়ে না মানায় স্ত্রীকে নিয়ে কেওয়া পশ্চিম খণ্ডের দারগারচালা গ্রামে শ্বশুরবাড়িতেই থাকতেন বলে জানিয়েছেন স্বপ্নার ভাই মো. শাহজালাল। তিনি আরো দাবি করেন, তাদের মধ্যে পারিবারিক সমস্যা ছিল। প্রায়ই তাঁদের মধ্যে কলহ হতো।

‘আজ সকালে দুজনই কারখানার কাজে যোগ দেওয়ার জন্য বাসা থেকে বের হন। বাড়ি থেকে কিছু দূর যাওয়ার পর উভয়ের মধ্যে ঝগড়া শুরু হয়। ঝগড়ার একপর্যায়ে মোর্শেদ সঙ্গে থাকা ছুরি দিয়ে স্বপ্নাকে ছুরিকাঘাত করেন। আঘাত পেয়ে একপর্যায়ে স্বপ্না মাটিতে পড়ে গেলে, একই ছুরি নিজের গলায় চালিয়ে দেন র্মোশেদ’, দাবি করেন শাহজালাল। 

পরে স্থানীয় লোকজন ও আত্মীয়স্বজনরা মোর্শেদকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক  মৃত ঘোষণা করেন। স্বপ্নাকে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হলেও উন্নত চিকিৎসার জন্য চিকিৎসক তাঁকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক রায়হান বলেন, ‘মোর্শেদকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। ধারালো অস্ত্র দিয়ে তাঁর গলা কাটা অবস্থায় পাওয়া গেছে।’

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ ইসলাম বলেন, ঘটনা কীভাবে ঘটল বা এর সঙ্গে আরো কেউ সম্পৃক্ত আছে কি না, তা বের করতে এরই মধ্যে তদন্ত শুরু করা হয়েছে। খুব দ্রুত প্রকৃত ঘটনা উদঘাটন করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা সম্ভব হবে বলে আশা করেন তিনি।