কুপিয়ে স্বেচ্ছাসেবক লীগ নেতার হাত বিচ্ছিন্ন, পরে মৃত্যু

Looks like you've blocked notifications!

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় রুবেল নামের এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। পরে চিকিৎসাধীন অবস্থায় রাত ৩টার দিকে তাঁর মৃত্যু হয়।

নিহত রুবেল বেগমগঞ্জের গোপালপুর ইউনিয়নের মহিব উল্লাহ গ্রামের আজিজের ছেলে। তিনি ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সদস্য বলে এলাকাবাসী জানিয়েছে।

নিহত রুবেলের মামা মোর্শেদ আলম জানান, তিনদিন আগে কোনো বিষয় নিয়ে আবদুল মজিদ ও জাহাঙ্গীর নামে স্থানীয় দুই ব্যক্তির সঙ্গে রুবেলের কথা কাটিকাটি হয়। একপর্যায়ে তাদের মধ্যে হাতাহাতির ঘটনাও ঘটে। এরপর সালিশী বৈঠক করে ঘটনার মীমাংসা করে দেয় এলাকাবাসী।

মোর্শেদ আলম  জানান, এ ঘটনার জেরে গতকাল রাত সাড়ে ১১টার দিকে জাহাঙ্গীর, আবদুল মজিদ ও আরো কয়েকজন মিলে রুবেলকে ফোন করে বাড়ির সামনে ডেকে নিয়ে যায়। পরে বাড়ির সামনে যাওয়া মাত্রই জাহাঙ্গীর, আবদুল মজিদ ও তাদের সঙ্গে থাকা সন্ত্রাসীরা ধারালো ছুরি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে রুবেলকে জখম করে। এ সময় তাঁর ডান হাত কেটে শরীর থেকে বিচ্ছিন্ন করে ফেলা হয়।

এ সময় রুবেলের চিৎকারে তাঁর স্বজন ও এলাকাবাসী এসে তাঁকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে। পরে চিকিৎসাধীন অবস্থায় রাত ৩টায় রুবেলের মৃত্যু হয়। তাঁর মৃত্যুর খবর নিশ্চিত করেছেন হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা  (আরএমও) ডা. আনোয়ারুল আজিম।

গোপালপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য সেলিম মিয়া বলেন,  রুবেল ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ কমিটির একজন সদস্য ছিলেন। নিজেকে সব সময় স্বেচ্ছাসেবক নেতা বলেই পরিচয় দিতেন। হামলাকারীরা তার সঙ্গেই চলাফেরা করতেন।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ আলম মোল্লা জানান, ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে ওই এলাকার জহিরুল হক নামের একজনকে আটক করা হয়েছে। অন্যদেরও আটকের চেষ্টা চলছে বলে তিনি জানান।