গোপালগঞ্জে বাস উল্টে তিনজন নিহত

Looks like you've blocked notifications!
গোপালগঞ্জের ভোজেরগাতিতে আজ বৃহস্পতিবার উল্টে যাওয়া বাস। ছবি : এনটিভি

গোপালগঞ্জে পৃথক দুটি স্থানে বাস উল্টে তিনজন নিহত ও কমপক্ষে ৪০ জন আহত হয়েছেন। আজ বৃহস্পতিবার সকাল পৌনে ৮টার দিকে মুকসুদপুর উপজেলার চাওচা শিশুতলা নামক স্থানে বরইতলা-মুকসুদপুর সড়কে এবং বেলা সাড়ে ১১টার দিকে ভোজেরগাতির গোপালগঞ্জ-কোটালীপাড়া সড়কে এ দুটি দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ওড়াকান্দি গ্রামের মো. আলী মুন্সির মেয়ে মরিয়ম বেগম (৫৫), কোটালীপাড়া উপজেলার হিরণ গ্রামের মোকসেদ শেখের ছেলে ছবেত শেখ (৬৫) ও বাস চালকের সহকারী সাইফুল ইসলাম (১৮)।

আহতদের গোপালগঞ্জ, মুকসুদপুর, খুলনা ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গোপালগঞ্জ সদর থানার উপপরিদর্শক (এসআই) নজরুল ইসলাম জানান, ভোজেরগাতির গোপালগঞ্জ-কোটালীপাড়া সড়কে গণেশ পাগল এন্টারপ্রাইজ নামের একটি লোকাল বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের ওপর উল্টে যায়। এতে অন্তত ২০ জন যাত্রী আহত হন। গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়ার পর যাত্রী ছবেত শেখ ও বাসচালকের সহকারী সাইফুল ইসলামের মৃত্যু হয়।

ওই দুর্ঘটনায় আহত কোটালীপাড়া উপজেলার আলিঠাপাড়ার ইব্রাহিমের ছেলে নূর হাসানকে (৭) আশঙ্কাজনক অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাসটি কোটালীপাড়া থেকে গোপালগঞ্জ যাচ্ছিল বলে জানিয়েছেন এসআই নজরুল।

মুকসুদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল পাশা জানান, বরইতলা থেকে ছেড়ে যাওয়া মুকসুদপুরগামী একটি লোকাল বাস চাওচা শিশুতলা নামক স্থানে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে উল্টে যায়। এ সময় কমপক্ষে ২০ জন যাত্রী আহত হন। আহতদের মধ্যে মরিয়ম বেগমকে হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।