নরসিংদীতে স্বস্তির বার্তা নিয়ে থামল তিন ট্রেন

Looks like you've blocked notifications!
আজ বৃহস্পতিবার বিকেলে নরসিংদীতে আন্তনগর উপকূল, উপবন ও কালনী এক্সপ্রেস ট্রেনের নিয়মিত যাত্রা বিরতির আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। ছবি : এনটিভি

দুর্ভোগ ও বিড়ম্বনাকে বিদায় জানিয়ে স্বস্তির বার্তা নিয়ে নরসিংদী রেলওয়ে স্টেশনে যোগ হয়েছে আরো তিনটি আন্তনগর ট্রেন। আজ বৃহস্পতিবার বিকেলে নরসিংদীতে আন্তনগর উপকূল, উপবন ও কালনী এক্সপ্রেস ট্রেনের নিয়মিত যাত্রা বিরতির আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।

এ উপলক্ষে জেলা প্রশাসনের উদ্যোগে নরসিংদী রেলওয়ে স্টেশনে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পানিসম্পদ প্রতিমন্ত্রী মোহাম্মদ নজরুল ইসলাম হীরু বীর প্রতীক।

জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী-৩ আসনের সংসদ সদস্য ও রেলপথ মন্ত্রণালয়ের সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য সিরাজুল ইসলাম মোল্লা, কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য অ্যাডভোকেট রিয়াজুল কবির কাউসার, নরসিংদী পৌরসভার মেয়র কামরুজ্জামান কামরুল, রেলপথ মন্ত্রণালয়ের যুগ্ম সচিব ফারুকুজ্জামান, পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন, রেলওয়ে সংস্কার প্রকল্পের প্রকল্প পরিচালক মিয়া জাহান ও রেলওয়ের ঢাকা বিভাগীয় বাণিজ্যিক কর্মকর্তা শফিকুর রহমান প্রমুখ।