ফরিদপুরে ‘ইয়াবাসহ’ ইউপি সদস্য গ্রেপ্তার

Looks like you've blocked notifications!
ফরিদপুরের বোয়ালমারীতে ইয়াবাসহ গ্রেপ্তার ইউপি সদস্য মো. একলাছ উদ্দিন মোল্লা। ছবি : এনটিভি

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় ইয়াবাসহ ইউনিয়ন পরিষদের (ইউপি) এক সদস্যকে আটক করেছে র‍্যাব। আজ সোমবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার চতুল ইউনিয়ন থেকে মো. একলাছ উদ্দিন মোল্লা (টুটুল মেম্বার) নামের ওই ইউপি সদস্যকে আটক করা হয়।

র‍্যাবের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আজ সকালে র‍্যাবের একটি দল মাদক ব্যবসায়ী চতুল ইউপির সদস্য মো. একলাছ উদ্দিন মোল্লাকে চতুল গ্রাম থেকে ১১০ পিস ইয়াবাসহ হাতেনাতে আটক করে। আটক টুটুলের বিরুদ্ধে বোয়ালমারী থানায় ছয়টি মাদক মামলা রয়েছে বলে জানান র‍্যাব কর্মকর্তা।

রইছ উদ্দিন জানান, একলাছ উদ্দিন দীর্ঘ দিন ধরে বোয়ালমারী এলাকায় অবৈধভাবে ইয়াবা, ফেনসিডিলসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য বিক্রি করে আসছিল। সাম্প্রতিক সময়ে আইনশৃঙ্খলা বাহিনী মাদকবিরোধী বিশেষ অভিযান শুরু করলে গ্রেপ্তার এড়াতে তিনি ভারতে পালিয়ে যান। অতি সম্প্রতি তিনি এলাকায় এসে আবারো মাদক ব্যবসা শুরু করে। খবর পাওয়ার পর আজ তাঁকে ১১০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়।

উদ্ধার হওয়া ইয়াবাসহ টুটুলকে বোয়ালমারী থানায় হস্তান্তর করা হয়েছে। তাঁর বিরুদ্ধে একটি মাদক মামলা প্রক্রিয়াধীন আছে বলে জানান র‍্যাব কর্মকর্তা।