একাত্তর টিভির সাংবাদিক নিহত, বাসচালক সুজন কারাগারে

Looks like you've blocked notifications!
রাজধানীর জাহাঙ্গীর গেটে গত ২৯ সেপ্টেম্বর ভিআইপি পরিবহনের বাসচাপায় নিহত হন একাত্তর টিভির বিপণন বিভাগের কর্মকর্তা আনোয়ার হোসেন (ইনসেটে)। ছবি : এফএনএস

রাজধানীর জাহাঙ্গীর গেটে বাসচাপায় একাত্তর টিভির বিপণন বিভাগের কর্মকর্তা আনোয়ার হোসেন (৪০) নিহতের মামলায় ভিআইপি পরিবহনের বাসচালক সুজন মিয়ার দুই দিনের রিমান্ড শেষে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

আজ বুধবার ঢাকার মহানগর হাকিম নুরুন্নাহার ইয়াসমিন এ আদেশ দেন।

আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা (জিআরও) রনপ কুমার ভক্ত এনটিভি অনলাইনকে বলেন, মামলার তদন্ত কর্মকর্তা কাফরুল থানার উপপরিদর্শক (এসআই) আশরাফুল আলম আজ দুই দিনের রিমান্ড শেষে আসামি সুজনকে ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালতে হাজির করে কারাগারে আটক রাখার জন্য আবেদন করেন। সে আবেদনের পরিপ্রেক্ষিতে ভিআইপি পরিবহনের চালক সুজন মিয়ার পক্ষে আইনজীবী জামিনের আবেদন করেন। বিচারক আগামী ৮ অক্টোবর জামিন শুনানির দিন ধার্য করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

গত শনিবার সকাল ১০টার দিকে সেনানিবাস সংলগ্ন জাহাঙ্গীর গেট এলাকায় বাসচাপায় মোটরসাইকেল আরোহী আনোয়ার হোসেন নিহত হন। ওই সময় বাসচালক সুজনকে আটক করা হয়। জব্দ করা হয় বাসটি।

নিহত আনোয়ার হোসেনের বাসা জিগাতলায়। শনিবার সকালে বারিধারায় কর্মক্ষেত্রে যাওয়ার উদ্দেশ্যে নিজের মোটরসাইকেল নিয়ে বের হন তিনি। সকাল ১০টার দিকে জাহাঙ্গীর গেটের সামনের মোড় দিয়ে মহাখালীর দিকে যাওয়ার সময় পেছন থেকে ভিআইপি পরিবহনের একটি বেপরোয়া বাস তাঁর মোটরসাইকেল ও একটি সিএনজিচালিক অটোরিকশাকে চাপা দেয়। মোটরসাইকেল থেকে আনোয়ার ছিটকে পড়লে বাসের চাকা তাঁর শরীরের ওপর উঠে যায়। এতে গুরুতর আহত হন তিনি। তাঁর দুই পায়ে প্রচণ্ড আঘাত লাগে। গুরুতর আহত অবস্থায় আনোয়ার হোসেনকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখানে তিনি মারা যান।

এ ঘটনায় নিহতের শ্যালক তৌফিক আহম্মেদ মামলা দায়ের করেন।