বাসচাপায় নিহতের গুজব, কাঁচপুরে গাড়িতে আগুন

Looks like you've blocked notifications!
বাসের ধাক্কায় দুই ছাত্রী আহতের ঘটনায় আজ বৃহস্পতিবার সকালে নারায়ণগঞ্জের কাঁচপুরে ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়কে নেমে রাস্তা অবরোধ করে স্থানীয় স্কুল-কলেজের শিক্ষার্থীরা। ছবি: এনটিভি

নারায়ণগঞ্জের কাঁচপুরে বাসের ধাক্কায় গুরুতর আহত স্কুলছাত্রী নিহতের গুজবের জের ধরে যানবাহন ভাঙচুর ও অগ্নিসংযোগ করেছে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা।

আজ বৃহস্পতিবার সকাল ৯টা থেকে আড়াই ঘণ্টা ধরে এ অবরোধ চলে। এর ফলে ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায় এবং ব্যাপক যানজটের সৃষ্টি হয়।

নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) ফারুক হোসাইন জানান, সকাল সাড়ে ৮টার দিকে রাস্তা পারাপারের সময় ওমর আলী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী সাদিয়া ও তাঁর এক সহপাঠী বাসের ধাক্কায় আহত হয়। সাদিয়াকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অপর ছাত্রীকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

এ সময় বাসের ধাক্কায় এক ছাত্রী নিহত হয়েছে—এমন গুজব ছড়িয়ে পড়লে শিক্ষার্থীদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়। তারা মহাড়ক অবরোধ করে কয়েকটি যানবাহনে হামলা চালিয়ে ভাঙচুর করে। একপর্যায়ে একটি গাড়িতে আগুন ধরিয়ে দেওয়া হয়।

এ সময় শিক্ষার্থীরা ওমর আলী স্কুলের বরাবর ফুটওভারব্রিজ নির্মাণ ও ফিটনেসবিহীন যানবাহন চলাচল বন্ধের দাবিতে বিক্ষোভ করে। পুলিশ তাদের সঙ্গে দাবির বিষয়ে আলাপ-আলোচনা করে বাস্তবায়নে সংশ্লিষ্ট মহলকে অবহিত করা হবে বলে জানালে বেলা সাড়ে ১১টায় অবরোধ তুলে নেয় তারা।