Beta

প্রধানমন্ত্রীর জায়গায় থাকলে পঁচাত্তরের যোদ্ধাদের স্বীকৃতি দিতেন কাদের সিদ্দিকী

০৭ অক্টোবর ২০১৮, ১৯:২৯ | আপডেট: ০৭ অক্টোবর ২০১৮, ২৩:৪৮

নেত্রকোনা সার্কিট হাউজ হলরুমে ১৯৭৫ সালের ১৫ আগস্ট ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যার প্রতিবাদ ও প্রতিরোধকারী যোদ্ধাদের’ সঙ্গে আজ রোববার মতবিনিময় করেন বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম। ছবি : এনটিভি

বর্তমান প্রধানমন্ত্রীর জায়গায় থাকলে ১৯৭৫ সালের যোদ্ধাদের স্বীকৃতি দিতেন বলে জানিয়েছেন বঙ্গবীর আবদুল কাদের সিদ্দিকী বীর উত্তম। 

আজ রোববার দুপুরে নেত্রকোনা সার্কিট হাউজ হলরুমে ১৯৭৫ সালের ১৫ আগস্ট ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যার প্রতিবাদ ও প্রতিরোধকারী যোদ্ধাদের’ সঙ্গে মতবিনিময়কালে কাদের সিদ্দিকী এ কথা বলেন।

পঁচাত্তরে বঙ্গবন্ধু হত্যার প্রতিবাদ ও প্রতিরোধ যোদ্ধা জেলা শাখার আয়োজনে এ সময় জেলার বিভিন্ন এলাকা থেকে আগতরা উপস্থিত ছিলেন। এই যোদ্ধাদের রাষ্ট্রীয় স্বীকৃতি দেওয়ার দাবি জানিয়ে সবাইকে ঐক্যবদ্ধ করার লক্ষ্যে নেত্রকোনায় এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি ও প্রতিরোধ যোদ্ধাদের নেতা বঙ্গবীর কাদের সিদ্দিকী এ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন। তিনি বলেন, পঁচাত্তরে বঙ্গবন্ধু হত্যার প্রতিবাদকারী সব যোদ্ধাকে রাষ্ট্রীয় স্বীকৃতি দিতে হবে। অন্যথায় প্রতিবাদকারীদের দুষ্কৃতিকারী হিসেবে শাস্তির আওতায় আনার আহ্বান জানান তিনি।

Advertisement