কেন্দুয়ায় ট্রাক্টর উল্টে খাদে, চালক নিহত

Looks like you've blocked notifications!
নেত্রকোনার কেন্দুয়া উপজেলার কান্দিউড়া ইউনিয়নের রাঘবপুর গ্রামে আজ রোববার হালচাষের ট্রাক্টর উল্টে চালক বাচ্চু মিয়া নিহত হন। ছবি : এনটিভি

নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় হালচাষের ট্রাক্টর উল্টে রাস্তার পাশে খাদে পড়ে গিয়ে ঘটনাস্থলেই চালক বাচ্চু মিয়া (৫০) নিহত হয়েছেন। আজ রোববার দুপুরে উপজেলার কান্দিউড়া ইউনিয়নের রাঘবপুর গ্রামের সামনের হাওরের রাস্তায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত বাচ্চু মিয়া কেন্দুয়া পৌর শহরের দিগদাইর গ্রামের রাজধর আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয়দের বরাতে জানা গেছে, বাচ্চু মিয়া উপজেলার চিরাং ইউনিয়নের সাগুলী গ্রামের বকুল মিয়ার হালচাষের ট্রাক্টরটি কর্মচারী হিসেবে চালিয়ে আসছিলেন। প্রতিদিনের মতো রোববার  সকালেও তিনি রাঘবপুর গ্রামের সামনের হাওরে ওই এলাকার কৃষকদের ফসলি জমিতে টাকার বিনিময়ে হালচাষ করতে যান। হালচাষ শেষে বাড়িতে ফেরার পথে নিচু জমি থেকে রাস্তায় উঠতে গেলে ট্রাক্টরটি উল্টে খাদে পড়ে যায়। এ সময় টাক্টরের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান চালক বাচ্চু মিয়া।

এ ব্যাপারে কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমারত হোসেন গাজী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে খাদ থেকে ট্রাক্টরসহ চালকের লাশ উদ্ধার করেন।