সিরাজগঞ্জে সরকারি ওষুধ বিক্রির অভিযোগে তিনজন আটক

Looks like you've blocked notifications!
সিরাজগঞ্জের উল্লাপাড়ায় সরকারি ওষুধ বিক্রির অভিযোগে আটক তিন ব্যক্তি। ছবি : এনটিভি

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় সরকারি ওষুধ বিক্রির অভিযোগে তিনজনকে আটক করেছে র‌্যাব ১২-এর  সদস্যরা। গতকাল মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

এ সময় তাঁদের কাছ থেকে বিপুল বিক্রি নিষিদ্ধ সরকারি ওষুধ উদ্ধার করা হয়। যেগুলোর আনুমানিক মূল্য প্রায় এক লাখ ১৫ হাজার টাকা।

পরে আজ বুধবার দুপুর ১২টার দিকে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান র‌্যাব-১২ সিরাজগঞ্জ ক্যাম্পের কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. সাকিবুল ইসলাম খান।

আটক ব্যক্তিরা হলেন উল্লাপাড়া পশ্চিমপাড়ার মো. শরিফুল ইসলাম (২৮), শ্যামলীপাড়া মহল্লার আব্দুল কুদ্দুস (২৬) ও পুঠিয়া গ্রামের আবু সামা (৩৮)।

সংবাদ সম্মেলনে র‍্যাব কর্মকর্তা সাকিবুল ইসলাম খান জানান, আটক ব্যক্তিরা দীর্ঘদিন ধরে শাহজাদপুর উপজেলার পোতাজিয়া মেডিসিন স্টোরের কিপার চিত্তরঞ্জন সাহার (৬০) কাছ থেকে সরকারি ওষুধ ও চিকিৎসা সামগ্রী চুরি করে উল্লাপাড়ার উপজেলার বিভিন্ন এলাকায় বিক্রি করে আসছিলেন। গতকাল মঙ্গলবার রাতে উল্লাপাড়ার পশ্চিমপাড়ার আবদুল কুদ্দুসের বাড়িতে অভিযান চালিয়ে তাঁদের আটক করা হয়। এ সময় তল্লাশি চালিয়ে তাঁদের কাছ থেকে ৯৬ পিস সুপারডেক্স, ৫৮৮ পিস ট্রুগাট, ১৮০ পিস ক্যাথিটার, ১২০ ব্যাগ ইউরিন, ২০০ পিস স্পিনোক্যান, দুই হাজার পিস প্যান্টোপ্যারাজল, ৫০ পিস সেফট্রিয়াক্সন ইনজেকশন, ৩৫ পিস কেএমএম-৩৫ ইনজেকশন, ৪০ পিস এসোরাল, ১০০ পিস ডিস্ট্রিল ওয়াটার ও ৩টি মোবাইল ফোনসেট উদ্ধার করা হয়।

এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান এই র‍্যাব কর্মকর্তা।