ছাগল ঢেঁড়স খাওয়ায় আ. লীগের দুই পক্ষের সংঘর্ষ

Looks like you've blocked notifications!
ফরিদপুরের বোয়ালমারী উপজেলার গুনবহা ইউনিয়নের হরিহরনগর গ্রামে আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষে আহত একজন। ছবি : এনটিভি

ফরিদপুরে আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছে অন্তত ১২ জন। আজ বুধবার সকাল ৭টার দিকে বোয়ালমারী উপজেলার গুনবহা ইউনিয়নের হরিহরনগর গ্রামে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী ও থানা সূত্রে জানা যায়, ভোরে হরিহরনগর গ্রামের বাসিন্দা ও ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মঞ্জুর হোসেনের এক সমর্থকের ক্ষেতের ঢেঁড়স খেয়ে ফেলে গুনবহা ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি সাহেব আলীর এক সমর্থকের ছাগল। এ নিয়ে দুই পক্ষের কথা কাটকাটি হয়। একপর্যায়ে দেশীয় অস্ত্র নিয়ে তারা সংঘর্ষে জড়িয়ে পড়ে। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সংঘর্ষে আহতদের মধ্যে সাহেব আলী পক্ষের মোশাররফ হোসেন (৫৭) ও শফিউদ্দিন শেখকে (৭০) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ছাড়া মঞ্জুর হোসেনের ছেলে আবুল হোসেনকে (১৮) ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

এ ব্যাপারে মঞ্জুর হোসেন জানান, সাহেব আলীর লোকজন অন্যায়ভাবে তাঁর ছেলেসহ কয়েকজনকে আহত করেছে।

সাহেব আলীর মোবাইল ফোন বন্ধ থাকায় এ বিষয়ে তাঁর বক্তব্য জানা যায়নি। শেষ খবর পাওয়া পর্যন্ত এ ঘটনায় থানায় কোনো পক্ষ অভিযোগ জানায়নি।

জানা যায়, দীর্ঘদিন ধরেই এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মঞ্জুর হোসেন ও সাহেব আলীর মধ্যে বিরোধ চলে আসছে। এর আগে একাধিকবার তাঁদের মধ্যে সংঘর্ষ হয়েছে।