শেখ সোহেল রানা টিপুকে নৌকার মনোনয়ন দিতে মানববন্ধন

Looks like you've blocked notifications!
রাজবাড়ী-২ আসনে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক শেখ সোহেল রানা টিপুকে নৌকার মনোনয়ন দেওয়ার দাবি জানিয়ে আজ শনিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন করা হয়। ছবি : এনটিভি

আগামী জাতীয় সংসদ নির্বাচনে রাজবাড়ী-২ আসনে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক শেখ সোহেল রানা টিপুকে আওয়ামী লীগের মনোনয়ন দেওয়ার দাবি জানিয়ে মানববন্ধন হয়েছে।

আজ শনিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে সামনে অনুষ্ঠিত এ কর্মসূচিতে রাজবাড়ী-২ (কালুখালী, পাংশা ও বালিয়াকান্দি) আসনের বিভিন্ন শ্রেণি-পেশার কয়েক হাজার মানুষ অংশ নেয়।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের শিক্ষক আশরাফুজ্জামান টুটুলের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য দেন কামরুজ্জামান খাঁন সুইট, বি এম এহতেশাম, কাজী সোহেল, হান্না খান, ইসমাইল হোসেন প্রমুখ।

এ সময় রাজবাড়ীর বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে এবং টিপুর মনোনয়ন চেয়ে ব্যানার-ফেস্টুন প্রদর্শন করা হয়।

বক্তারা বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ সোহেল রানা টিপু এলাকায় ব্যাপক জনপ্রিয়। স্বচ্ছ ইমেজ ও আওয়ামী লীগের দুঃসময়ের সৈনিক হিসেবে তিনিই মনোনয়ন পাওয়ার যোগ্য। বঙ্গবন্ধুর স্বপ্নের দেশ গড়তে এবং শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে রাজবাড়ী-২ আসনে তাঁর বিকল্প নেই। এলাকার বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ তাঁকে এমপি হিসেবে দেখতে চায়।