পাবনায় সন্ত্রাসী হামলায় সাংবাদিক আহত

Looks like you've blocked notifications!
পাবনায় সন্ত্রাসী হামলায় আহত সাংবাদিক হাবিবুর রহমান স্বপন। ছবি : এনটিভি

পাবনা রিপোর্টার্স ইউনিটির সভাপতি, বৈশাখী টেলিভিশন ও দৈনিক সংবাদের নিজস্ব প্রতিবেদক হাবিবুর রহমান স্বপন সন্ত্রাসীদের হামলায় গুরুতর আহত হয়েছেন। গতকাল শনিবার রাত পৌনে ১১টার দিকে এ হামলার ঘটনা ঘটে।

আহত সাংবাদিকের বরাত দিয়ে পাবনা সংবাদপত্র পরিষদের সভাপতি আবদুল মতীন খান জানান, রাত পৌনে ১১টার দিকে পাবনা প্রেসক্লাব থেকে রিকশায় করে শহরের কফিল উদ্দিন পাড়ায় ভাড়া বাসায় ফিরছিলেন সাংবাদিক হাবিবুর রহমান স্বপন (৬০)। পথে সেবা হাসপাতালের সামনে তিন মোটরসাইকেল আরোহী তাঁর গতিরোধ করে এবং তাঁকে রড দিয়ে এলোপাতাড়ি মারতে থাকে। এতে তাঁর মাথা ফেটে যায় এবং বাঁ হাত ভেঙে যায়। আশপাশের লোকজন এসে তাঁকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে যান।

খবর পেয়ে স্থানীয় গণমাধ্যমকর্মীরা হাসপাতালে ছুটে যান। অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) গৌতম কুমার বিশ্বাসসহ পুলিশের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন এবং হাসপাতালে আহত সাংবাদিকের খোঁজ নেন।

এএসপি গৌতম কুমার বিশ্বাস বলেন, কারা ও কী কারণে সাংবাদিক স্বপনের ওপর হামলা করেছে, তাৎক্ষণিকভাবে তা জানা যায়নি। তবে হামলাকারীদের ধরতে কাজ করছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

এদিকে, সাংবাদিক স্বপনের ওপর সন্ত্রাসী হামলায় নিন্দা ও প্রতিবাদ জানিয়ে পাবনায় কর্মরত সাংবাদিকরা অবিলম্বে হামলাকারীদের খুঁজে বের করতে পুলিশের প্রতি আহ্বান জানিয়েছেন।