শসা খাইয়ে গরু বিক্রির টাকা লুট

Looks like you've blocked notifications!
ছবি : এনটিভি

অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে গরুর বিক্রির তিন লাখ ৪০ হাজার টাকা খুইয়েছেন ফরিদপুরের সাত ব্যক্তি। গতকাল মঙ্গলবার পৃথক ঘটনায় শসা খাইয়ে তাঁদের অচেতন করে সর্বস্ব লুটে নেয় অজ্ঞান পার্টির সদস্যরা। অসুস্থ লোকজনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অজ্ঞান পার্টির খপ্পরে পড়া ব্যক্তিরা হলেন সদর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের হাট গোবিন্দপুর গ্রামের রাধাবল্লভ (৫২) ও তাঁর ছেলে নারায়ণ (১৮), মেয়েজামাই গজারিয়ার দীনেশ (৩০) ও শ্যালক রাজবাড়ীর নিখিল চন্দ্র; ভাঙ্গা উপজেলার মালিগ্রামের হান্নান কাজী (৩৮) ও নাসির মাতব্বর (৩৫) এবং নগরকান্দার বেলায়েত মল্লিক (৩৫)।

আক্রান্তদের স্বজনদের বরাত দিয়ে ফরিদপুর সদর থানার পুলিশের উপপরিদর্শক (এসআই) বিপুল কুমার দে জানান, মঙ্গলবার ফরিদপুরের টেপাখোলায় গরুর হাট ছিল। হাটে গরু বিক্রি করে ৪০ হাজার টাকা নিয়ে গোবিন্দপুরে বাড়ি ফিরছিলেন রাধাবল্লভ, নারায়ণ, দীনেশ ও নিখিল। ফরিদপুর নতুন বাসস্ট্যান্ড থেকে বাসে চেপে রাজবাড়ী রাস্তার মোড় এলাকায় পৌঁছে শসা কিনে খাওয়ার কিছুক্ষণ পর থেকেই একে একে অসুস্থ হতে থাকেন তাঁরা। কানাইপুর বাসস্ট্যান্ডে পৌঁছালে বাসের কর্মীরা অজ্ঞান চার ব্যক্তিকে নামিয়ে রেখে যান। এ সময় টহলরত পুলিশ তাঁদের উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

এসআই আরো জানান, আক্রান্তরা সুস্থ হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

অপর ঘটনা সম্পর্কে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রোগীর স্বজন বেলায়েত মল্লিক জানান, দুপুরে ফরিদপুরে টেপাখোলা বাজারে গরু কেনাবেচার উদ্দেশ্যে বাড়ি থেকে তিন লাখ টাকা নিয়ে আসার সময় শসা খেয়ে অসুস্থ হয়ে পড়েন ওই দুই গরু ব্যবসায়ী। স্থানীয়রা তাঁদের উদ্ধার করে হাসপাতালে পাঠান।

আরেক ঘটনায় অজ্ঞান পার্টির খপ্পরে পড়েন নগরকান্দার বেলায়েত। ভাইয়ের একটি গরু বিক্রি করা টাকা নিয়ে বিকেলে বাড়ি ফেরার সময় শসা কিনে খান তিনি। কিছুক্ষণ পরই অসুস্থ হয়ে পড়লে সহযোগীরা ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে তাঁকে ভর্তি করেন।