নারায়ণগঞ্জে ‘গোলাগুলিতে ডাকাত’ নিহত

Looks like you've blocked notifications!
আজ শনিবার নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় ‘নিজেদের মধ্যে গোলাগুলিতে’ আবুল হোসেন নামে এক ব্যক্তি নিহত হয়েছেন বলে দাবি করেছে পুলিশ। ছবি : এনটিভি

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় ‘নিজেদের মধ্যে গোলাগুলিতে এক ডাকাত’ নিহত হয়েছেন বলে দাবি করেছে পুলিশ। নিহত ব্যক্তির নাম আবুল হোসেন।

আজ শনিবার সকালে উপজেলার টেংরারটেক এলাকার এশিয়ান হাইওয়ের পাশ থেকে আবুল হোসেনের লাশ উদ্ধার করা হয়। এ সময় সেখান থেকে একটি গুলি, একটি শ্যুটারগান ও ধারালো অস্ত্রও উদ্ধার করা হয় বলে পুলিশের দাবি।

রূপগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) রফিকুল হক দাবি করেন, সয়াবিন তেলের ট্রাক ডাকাতির ঘটনায় জড়িত ছয়জনকে আটক করা হয়। তারপর সেই ডাকাতির মালামাল উদ্ধারে আজ ভোরে অভিযানে নামে পুলিশ।

‘এ সময় টেংরার টেক এলাকায় পৌঁছালে দেখা যায়, ডাকাতদলের সদস্যরা নিজেদের মধ্যে গোলাগুলি করছে। কিছুক্ষণ পর গোলাগুলি থেমে গেলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় এক ব্যক্তিকে উদ্ধার করে পুলিশ। পরে তাঁকে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।’

পরিদর্শক আরো দাবি করেন, পরে জানা যায়, নিহত ব্যক্তির নাম আবুল হোসেন। তাঁর বাড়ি সোনারগাঁও উপজেলায়। বিভিন্ন থানায় তাঁর নামে একাধিক মামলা রয়েছে।