খালেদা জিয়ার হুঙ্কার কাগজেই থাকবে : হানিফ

Looks like you've blocked notifications!
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ আজ বুধবার বিকেল সাড়ে ৩টায় কুষ্টিয়া শহরের নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন। ছবি : এনটিভি

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া অনেকবারই ঈদের পরে সরকার পতনের তীব্র আন্দোলনের ঘোষণা দিয়েছেন। কিন্তু তাঁর সামনে সেই ঈদ একবারও আসেনি। এবারও তিনি যে সরকার পতনের আন্দোলনের হুংকার দিয়েছেন তা অতীতের মতো কাগজেই রয়ে যাবে।

আজ বুধবার বিকেল সাড়ে ৩টায় কুষ্টিয়া শহরের নিজ বাসভবনে দলীয় নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময়কালে সাংবাদিকদের হানিফ এসব কথা বলেন।

জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ ৩০০ আসনে প্রার্থী দিয়ে আগামী নির্বাচনে অংশ নেবেন বলে ঘোষণা দিয়েছেন- সাংবাদিকদের এমন প্রশ্নের প্রতিক্রিয়ায় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, এরশাদের সব কথা গুরুত্বের সঙ্গে বিবেচনা করার প্রয়োজন নেই।

‘এরশাদ সাহেব একজন বয়স্ক মানুষ, দেশের রাষ্ট্রপ্রধান ছিলেন। তিনি অনেক সময় অনেক রকম কথাবার্তা বলেন, তার সব কথা আমলে নেওয়ার দরকার নেই। কারণ দেশের মানুষ জানে, দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি কী রকম আছে।’

হানিফ আরো বলেন, ‘অতীতের যেকোনো সময়ের চেয়ে জনগণ এই সরকারের প্রতি বেশি আস্থা রেখেছে।’

মেডিকেল কলেজে ভর্তির বিষয়ে কোনো অনিয়ম হয়ে থাকলে এর বিরুদ্ধে কঠোর আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে জানান আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক।