মাগুরায় তৃতীয় দিনের মতো বাস চলাচল বন্ধ

Looks like you've blocked notifications!
বাসচালককে মারধরের প্রতিবাদে আজ সোমবার তৃতীয় দিনের মতো অভ্যন্তরীণ সব রুটে বাস চলাচল বন্ধ রাখে মাগুরা বাস মালিক গ্রুপ ও মোটর শ্রমিক ইউনিয়ন। ছবি : এনটিভি

বাসচালককে মারধরের প্রতিবাদে মাগুরায় অভ্যন্তরীণ সব রুটে টানা তৃতীয় দিনের মতো বাস চলাচল বন্ধ রাখে মাগুরা বাস মালিক গ্রুপ ও মোটর শ্রমিক ইউনিয়ন।

আজ সোমবার সকাল ১০টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের মাগুরা-ঢাকা রোড বাসস্ট্যান্ডে বাস মালিক গ্রুপ ও মোটর শ্রমিক ইউনিয়ন যৌথভাবে মিছিল সমাবেশ করে।

এর ফলে চরম ভোগান্তিতে পড়েন সাধারণ যাত্রীরা। বিশেষ করে জেলা শহর থেকে মোহাম্মদপুর, শ্রীপুর ও শালিখা উপজেলা সদরসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ এলাকায় লোকাল বাস চলাচল বন্ধ থাকায় বিপাকে পড়ে যাত্রীরা। চলাচলের জন্য তারা ইজিবাইক ও ভ্যানের মাধ্যমে যাতায়াত করতে বাধ্য হচ্ছে বলে জানা যায়।

গত এক সপ্তাহে শহরের পারনান্দুয়ালী ও ঢাকা রোড বাসস্ট্যান্ডে পৃথক ঘটনায় রাসেল ও ইয়ামিন নামের দুই বাসচালককে মারধরের ঘটনা ঘটে। এ ঘটনায় তিনজনের নামে থানায় অভিযোগ থাকলেও কোনো আসামি গ্রেপ্তার হয়নি বলে জানান আন্দোলনকারীরা।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সিরাজুল ইসলাম সিরাজ জানান, বাসচালককে মারধরের বিষয়ে থানায় কেউ কোনো লিখিত অভিযোগ করেনি। ইজিবাইক চালকদের বাস মালিক গ্রুপের লোকজন প্রায়ই মারধর করে বলে অভিযোগ রয়েছে। সম্পূর্ণ অযৌক্তিকভাবে বাস চলাচল বন্ধ রেখে জনগণকে ভোগান্তিতে ফেলেছে বাস মালিক গ্রুপ। দ্রুত বাস চলাচল স্বাভাবিক না হলে আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

তবে আজ বিকেল ৪টার দিকে প্রশাসনের সহযোগিতায় বাস চলাচল আবার স্বাভাবিক পর্যায়ে আসে বলে খবর যায়।