কীর্তন শুনতে এসে নিখোঁজ, পরে ‘খুন’

Looks like you've blocked notifications!
চুয়াডাঙ্গা শহরের সিনেমা হল রোডের একটি বাসার পাশ থেকে আজ বৃহস্পতিবার সকালে সুভাষ কুমার সাধু খাঁ (১৪) নামের এক স্কুলছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। ছবি : এনটিভি

চুয়াডাঙ্গা শহরের সিনেমা হল রোডের একটি বাসার পাশ থেকে সুভাষ কুমার সাধু খাঁ (১৪) নামের এক স্কুলছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার সকাল ৮টায় এলাকাবাসীর কাছ থেকে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে তা ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়।

নিহত সুভাষ কুমার সদর উপজেলার গিরিশনগর বাজারপাড়ার গণেশ চন্দ্র সাধু খাঁর ছেলে এবং গিরিশনগর মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র ছিল।

এদিকে খবর পেয়ে জেলা প্রশাসক গোপাল চন্দ্র দাস ও পুলিশ সুপার মাহবুবুর রহমানসহ প্রশাসনের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নিহত সুভাষের কাকাতো ভাই মহাদেব কুমার সাধু খাঁ জানান, গতকাল বুধবার রাতে গ্রাম থেকে মোট আটজন আলমসাধুতে করে চুয়াডাঙ্গা শহরের পান্না সিনেমা হল চত্বরের মহানাম যজ্ঞানুষ্ঠানে (কীর্তন) আসে। এরপর রাত আড়াইটার দিকে সুভাষ নিখোঁজ হয়।

অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে বাকি সাতজন গ্রামে ফিরে যায়। এরপর লাশ উদ্ধারের খবর পেয়ে তারা আবারও চুয়াডাঙ্গায় আসে বলে জানান মহাদেব কুমার।

পুলিশ সুপার মাহবুবুর রহমান গণমাধ্যমকে বলেন, ধারণা করা হচ্ছে, কিশোরটিকে খুন করা হয়েছে। খুনের মোটিভ জানতে প্রয়োজনীয় উদ্যোগ নেওয়া হয়েছে।