নারায়ণগঞ্জে অপহৃত যুবলীগ ও ছাত্রলীগের তিন নেতা উদ্ধার

Looks like you've blocked notifications!
নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় গতকাল এই মোটরসাইকেল থেকে অপহৃত হয়েছেন কায়েতপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি শফিকুর রহমান ভূঁইয়া বাদলসহ (ইনসেটে) তিনজন। ছবি : এনটিভি

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা থেকে অপহৃত যুবলীগ ও ছাত্রলীগের তিন নেতাকে অবশেষে উদ্ধার করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে অসুস্থ অবস্থায় ঢাকার আশুলিয়া থেকে ওই তিনজনকে উদ্ধার করা হয়। বর্তমানে তাঁরা রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

উদ্ধার পাওয়া তিন নেতা হলেন রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি শফিকুর রহমান ভূঁইয়া বাদল, যুবলীগ নেতা শাকিল মিয়া ও ছাত্রলীগ নেতা শাকিল হোসেন।

কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জাহেদ আলী অভিযোগ করে বলেন, উদ্ধার তিন নেতাকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করেছে অপহরণকারীরা। তাঁদের হত্যার চেষ্টা করেও অজ্ঞাত কারণে তা না করে আশুলিয়ায় রাস্তার পাশে ফেলে রেখে যায় অপহরণকারীরা। আজ সকালে স্থানীয় লোকজন রাস্তার পাশে তাঁদের অসুস্থ অবস্থায় পড়ে থাকতে দেখে। পরে উদ্ধার করে আত্মীয়স্বজনদের খবর দেয়। স্বজনরা গিয়ে তাঁদের দায়িত্ব নেয়।

গতকাল বুধবার দুপুরে রূপগঞ্জের পাড়াগাঁও বড়ালো বাজারে মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিলেন যুবলীগ নেতা শফিকুর রহমান ভূঁইয়া বাদল, শাকিল মিয়া ও ছাত্রলীগ নেতা শাকিল হোসেন। পরে একটি মাইক্রোবাসের লোকজন তাদের গতিরোধ করে তুলে নিয়ে যায়। তাদের উদ্ধারের দাবিতে ভুলতাসংলগ্ন ঢাকা-সিলেট মহাসড়ক তিন ঘণ্টা অবরোধ করে বিক্ষোভ করে দলীয়  নেতাকর্মী ও এলাকাবাসী।