চট্টগ্রামে ঐক্যফ্রন্টের সমাবেশ বিষয়ে অনুমতির সিদ্ধান্ত কাল

Looks like you've blocked notifications!
চট্টগ্রামের লালদীঘি মাঠে সমাবেশ করার অনুমতি নিতে আজ বৃহস্পতিবার সিএমপি কমিশনার মাহবুবুর রহমানের কার্যালয়ে যান জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা। ছবি : এনটিভি

আগামী শনিবার চট্টগ্রামের লালদীঘি মাঠে জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশ অনুষ্ঠিত হওয়ার কথা। সেই সমাবেশের অনুমতির বিষয়ে আগামীকাল শুক্রবার সকালে সিদ্ধান্ত দেওয়া হবে বলে জানিয়েছেন চট্টগ্রাম মহানগর পুলিশ (সিএমপি) কমিশনার মাহবুবুর রহমান।

আজ বৃহস্পতিবার সিএমপি কমিশনারের সঙ্গে সাক্ষাৎ শেষে জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা এই তথ্য জানিয়েছেন।

বেলা সাড়ে ১১টার দিকে জাতীয় ঐক্যফ্রন্টের ১৫ সদস্যের একটি দল সিএমপি কমিশনারের সঙ্গে সাক্ষাৎ করেন। সাবেক সাংসদ ও চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির সভাপতি জাফরুল ইসলাম চৌধুরী ও গণফোরামের মহানগর সাধারণ সম্পাদক মো. জানে আলমের নেতৃত্বে এ সময় উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক জালাল উদ্দিন মজুমদার, হারুনুর রশিদ, জেএসডির মহানগর সাধারণ সম্পাদক শফিউল আলম খোকন, মহানগর বিএনপির সহসভাপতি আবু সুফিয়ান।

বৈঠক শেষে ফ্রন্ট নেতারা সাংবাদিকদের কাছে অনুমতির ব্যাপারে আশাবাদী উল্লেখ করে বলেন, সমাবেশ তাঁরা করবেনই।

বিএনপি নেতা জাফরুল ইসলাম চৌধুরী বলেন, সমাবেশের অনুমতির বিষয়ে পুলিশ কমিশনারের সঙ্গে দেখা করেছি। আশা করছি পুলিশের পক্ষ থেকে অনুমতি পাব।

এদিকে মহানগর বিএনপির সহদপ্তর সম্পাদক ইদ্রিস আলী জানান, ২৭ অক্টোবর লালদীঘি মাঠে সমাবেশের জন্য অনুমতি দিয়েছে মাঠ কর্তৃপক্ষ সরকারি মুসলিম হাইস্কুল।