রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় এসআইসহ নিহত ৩

Looks like you've blocked notifications!
কাভার্ড ভ্যানের চাপায় দুমড়ে মুচড়ে যায় মোটরসাইকেল। ছবি : এনটিভি

রাজশাহীতে আলাদা সড়ক দুর্ঘটনায় রেলওয়ে পুলিশের উপপরিদর্শক (এসআই) ও এক শিশুসহ তিনজন নিহত হয়েছে। আজ বৃহস্পতিবার গোদাগাড়ী উপজেলার সোনাদীঘি ও নগরীর উপশহর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, আল ইসলাম (৩০), মো. আলাউদ্দিন (২৩) ও মৃদুল ইসলাম (৯)। এদের মধ্যে আল ইসলাম রাজশাহী রেলওয়ে থানার এসআই ছিলেন। আর আলাউদ্দিন ছিলেন পশ্চিমাঞ্চল রেলওয়ের নিরাপত্তা প্রহরী।

রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমান উল্লাহ জানান, বৃহস্পতিবার বিকেলে মহানগরীর উপশহরে বেপরোয়া একটি ট্রাক কয়েকজন পথচারীকে চাপা দিয়ে খাদে পড়ে উল্টে যায়। এতে মৃদুলসহ কয়েকজন পথচারী আহত হয়। মৃদুলকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এর আগে বৃহস্পতিবার দুপুরে রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার সোনাদীঘি এলাকায় রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে মোটরসাইকেল ও কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হন।

গোদাগাড়ী থানার  ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম জানান, আল ইসলাম ও আলাউদ্দিন মোটরসাইকেলে রাজশাহী থেকে চাঁপাইনবাবগঞ্জের দিকে যাচ্ছিলেন। পথে একটি কাভার্ড ভ্যান মোটরসাইকেলটিকে চাপা দিলে রাস্তার পাশে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই আলাউদ্দিন নিহত হন। আর রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেওয়ার পর মারা যান আল ইসলাম।