টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ২ ‘মাদক ব্যবসায়ী’ নিহত

Looks like you've blocked notifications!
কক্সবাজারের টেকনাফ উপজেলায় কথিত বন্দুকযুদ্ধে আজ রোববার ভোররাতে দুই ব্যক্তি নিহত হয়েছেন বলে দাবি করেছে পুলিশ। ছবি : এনটিভি

কক্সবাজারের টেকনাফ উপজেলায় কথিত বন্দুকযুদ্ধে দুই ব্যক্তি নিহত হয়েছেন বলে  দাবি করেছে পুলিশ। আইনশৃঙ্খলা বাহিনীর দাবি, ওই দুই ব্যক্তি মাদক ব্যবসায়ী।

পুলিশের ভাষ্য, আজ রোববার ভোররাত ৫টার দিকে উপজেলার সাবরাং ইউনিয়নের কাটাবনিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন উপজেলা সদরের উত্তর জালিয়াপাড়া এলাকার হাসান আলী (৩৫) ও নাজিরপাড়া এলাকার মো. হোসেন ওরফে কামাল (২৮)।

কক্সবাজার পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন দাবি করেন, টেকনাফের সাবরাং ইউনিয়নের কাটাবনিয়া এলাকায় ইয়াবা ব্যবসায়ীদের মধ্যে গোলাগুলির খবর পেয়ে পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়লে পুলিশও পাল্টা গুলি করে।

‘একপর্যায়ে ইয়াবা ব্যবসায়ীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল তল্লাশি করে দুজনের মৃতদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় ছয়টি দেশি এলজি, ২৫টি গুলি ও বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার করা হয়েছে।’

পুলিশ সুপার আরো দাবি করেন, এ সময় তিন পুলিশ সদস্য আহত হন। তাঁরা হলেন উপপরিদর্শক (এসআই) রাজু আহমদ গাজী, সহকারী উপপরিদর্শক (এএসআই) মিঠুন কুমার ভৌমিক ও কনস্টেবল ইব্রাহিম খলিল। তাঁদের টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়, নিহতদের মৃতদেহ টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে। নিহতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একাধিক মামলা রয়েছে।