বরিশালে কখন কোথায় ঈদের জামাত

Looks like you've blocked notifications!
বরিশালে ঈদের প্রধান জামাতের জন্য প্রস্তুত হেমায়েত উদ্দিন ঈদগাহ ময়দান। ছবি : এনটিভি

বরিশাল নগরীতে কাল শুক্রবার ঈদের প্রধান জামাত হেমায়েত উদ্দিন ঈদগাহ ময়দানে সকাল সাড়ে ৮টায় অনুষ্ঠিত হবে। জাতীয় ইমাম সমিতি বরিশাল মহানগরের সভাপতি আলহাজ মাওলানা কাজী আবদুল মান্নান এ তথ্য জানিয়েছেন।

ঈদ জামাতের জন্য ঈদগাহ ময়দানের প্রস্তুতির কাজ সম্পন্ন হয়েছে। নগর ভবনের তত্ত্বাবধানে ধোয়া-মোছা এবং পরিষ্কার পরিচ্ছন্ন করা হয়েছে ঈদগাহ ময়দান। সুদৃশ্য তোরণ এবং নারীদের জন্য পৃথক নামাজের স্থানেরও ব্যবস্থা করা হয়েছে এখানে।

এ ছাড়া নগরীর জামে কশাই মসজিদে প্রথম জামাত সকাল ৮টায় ও দ্বিতীয় জামাত সাড়ে ৯টায় হবে। জামে এবায়দুল্লাহ মসজিদে প্রথম জামাত সকাল ৮টায় ও দ্বিতীয় জামাত সাড়ে ৯টায় অনুষ্ঠিত হবে। বায়তুল মোকাররম জামে মসজিদে প্রথম জামাত সকাল সাড়ে ৭টায় ও দ্বিতীয় জামাত সাড়ে ৮টায়, পুলিশ লাইন জামে মসজিদে প্রথম জামাত সকাল সাড়ে ৭টায় ও দ্বিতীয় জামাত সাড়ে ৮টায়, নূরিয়া স্কুল ঈদগাহ ময়দানে প্রথম জামাত সকাল ৭টায় ও দ্বিতীয় জামাত ৮টায়, আঞ্জুমান হেমায়েত ইসলাম কবরস্থান ঈদগাহ ময়দানে সকাল ৮টায়, ফকিরবাড়ী জামে মসজিদে সকাল ৮টায়, পোর্ট রোড জামে মসজিদে সকাল ৮টায়, ল’ কলেজ জামে মসজিদে সকাল ৮টায়, ব্রাউন কম্পাউন্ড জামে মসজিদে সকাল ৮টায়, জেলগেট জামে মসজিদে সাড়ে ৭টায়, গুঠিয়া জামে মসজিদে সকাল ৮টায়, নেছারাবাদ জামে মসজিদে সকাল ৮টায়, কালিজিরা বড় জামে মসজিদে ৮টায় ও পাওয়ার হাউস জামে মসজিদে সকাল ৮টায় ঈদের জামাত অনুষ্ঠিত হবে।